সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮
১৭ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

জুনায়েদ বাবুনগরীর বিরুদ্ধে ৩ মামলা

উইমেনআই২৪ প্রতিবেদক: হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির আমির ও বর্তমান আহ্বায়ক জুনায়েদ বাবুনগরীসহ ১৪৮ জনের বিরুদ্ধে তিনটি মামলা হয়েছে। চট্টগ্রামের হাটহাজারীতে সহিংসতার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ বাদী হয়ে এ মামলাগুলো করে। এ নিয়ে ২৬ মার্চের সহিংসতার ঘটনায় মোট ৯টি মামলা হলো।

এসব মামলার অন্য আসামিদের মধ্যে আছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল উদ্দিন, উপজেলা জামায়াতের আমিরসহ তিন হাজার ব্যক্তি।

একটি মামলার বাদী চট্টগ্রাম পুলিশের জেলা বিশেষ শাখার (ডিএসবি) কনস্টেবল মো. সোলায়মান। এ মামলায় জুনায়েদ বাবুনগরী, হেফাজত নেতা মীর ইদ্রিস, নাছির উদ্দিন, জাকারিয়া নোমান, আহসান উল্লাহসহ ১৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় ১৫০ থেকে ২০০ জনকে আসামি করা হয়েছে।

আরেক মামলার বাদী হাটহাজারী থানার পরিদর্শক আমির হোসেন। এ মামলায় জুনায়েদ বাবুনগরী, হেফাজত নেতা জাকারিয়া নোমানসহ উপজেলা জামায়াতের আমিরসহ ৭৪ জনের নাম উল্লেখ করা হয়েছে এবং অজ্ঞাতপরিচয় আসামি ২৫০০ থেকে ৩ হাজার জন।

অন্যদিকে হাটহাজারী থানার এসআই হারুন অর রশিদ বাদী হয়ে তৃতীয় মামলাটি করেছেন। এ মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহসভাপতি সৈয়দ ইকবাল, উপজেলা হেফাজতে ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক এমরান শিকদারসহ ৫৮ জনের নাম উল্লেখ করা হয়েছে এবং অজ্ঞাতপরিচয় আসামি ২৫০-৩০০ জন।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বর্ডার বন্ধ         শিক্ষার্থীদের ভ্যাকসিন নিশ্চিতের পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে         ২৩ মে বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ পদকপ্রাপ্তির ৪৭তম বার্ষিকী         খুন হওয়ার মাসখানেক আগেও মিতুকে হত্যার পরিকল্পনা করা হয় !         করোনায় আরও ৩২ জনের প্রাণহানি, শনাক্ত ৬৯৮         রিমান্ড শেষে জবানবন্দি দিলেন বাবুল আক্তার         বিধিনিষেধ বাড়বে কি না নির্ভর করছে ভারতের পরিস্থিতির ওপর         মিস ইউনিভার্স হলেন মেক্সিকান সুন্দরী         ফিলিস্তিনিদের বাঁচাতে দ্রুত পদক্ষেপ নেয়ার আহ্বান বাংলাদেশের         বিএনপি তাদের নেত্রীর জন্য একদিন আন্দোলনও করতে পারেনি: কাদের         মেয়েদের সবচেয়ে বেশি খুন-ধর্ষণ কারা করে?         চীনা টিকার প্রথম ডোজ শুরু ২৫ মে: স্বাস্থ্যমন্ত্রী         সেই খোরশেদের বিরুদ্ধে সায়েদা শিউলির আইসিটি আইনে মামলা         আমাকেও গ্রেফতার করুন: মমতা         উচ্চ রক্তচাপের ঝুঁকি কমাতে এবিএম আবদুল্লাহর ১০ পরামর্শ         গাজায় সবচেয়ে রক্তক্ষয়ী দিনে ৪২ জন নিহত         ঢাকামুখী যাত্রীর চাপ, গুনতে হচ্ছে বাড়তি ভাড়া         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন গণতন্ত্রের ইতিহাসে মাইলফলক         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         কানাডা অন্টারিও আওয়ামী লীগের ভার্চুয়াল আলোচনা         কাউকেই কোভিড-১৯ টিকা উৎপাদনের অনুমতি দেয়া হয়নি: ওষুধ প্রশাসনের বিবৃতি