শনিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

‘জীবন নিখুঁত নয়, ত্বক কেন নিখুঁত হবে’?

উইমেনআই২৪ ডেস্ক: ‘জীবন নিখুঁত নয়। তা হলে ত্বক কেন নিখুঁত হবে’? নিজের ছবি পোস্ট করে সে কথা জানালেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। বৃহস্পতিবার হঠাৎ করেই তার এমন একটি ছবি পোস্ট করলেন নুসরাত, যে ছবিতে তার কোনো কৃত্রিম সাজ নেই। তিনি কোনো মেকআপ ম্যানের সাহায্যও নেননি। নির্বাচনের প্রচারে গিয়ে ক্রমাগত রোদে পোড়া ত্বককেই নেটিজেনদের সামনে হাজির করলেন অভিনেত্রী।

তবে নুসরাত এ ধরনের ছবি প্রকাশ করে জীবনের প্রতিও কোনো ইঙ্গিত করতে চাইলেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে। কারণ নিখিলের সঙ্গে তার বিয়ে এখন ভাঙার মুখে। ছন্দ কেটেছে দাম্পত্যে। মানুষের সমালোচনায় জর্জরিত তিনি। সেই সব সমস্যার কথাও কি বলতে চাইলেন অভিনেত্রী?

ছবিতে দেখা গেছে, কালো রঙের টপের ওপর সাদা-কালো জ্যাকেট পরেছেন নুসরাত। চুল বাঁধা এলোমেলো করে। ঠোঁটে কেবল হালকা লিপস্টিক এবং চোখের তলায় কাজল। স্পষ্ট তার ব্রণ।

হ্যাশট্যাগে লেখা, ‘অনন্য নারীরাই আজ রাজত্ব করছেন’। অর্থাৎ মানুষের কাজ তার সুন্দর মুখের চেয়ে অনেক বেশি দামি। এ কথাই যেন বলতে চাইলেন নুসরাত।

শীর্ষ সংবাদ:
কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজ ‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ         শনি-রোববার পৃথিবীতে আছড়ে পড়তে পারে চীনা রকেট         শেখ হাসিনার চিঠি পেয়ে আপ্লুত মমতা         নতুন যুক্ত হলো বাংলাদেশসহ ৭ দেশ         গুগলের সেরার তালিকায় দিগন্তিকা         ‘কভিড ভ্যারিয়েন্ট এরাই কী নানা দেশে ছড়িয়ে দেয়নি!’         হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়         শিল্পার পরিবারে করোনার থাবা         কঙ্গনার বিরুদ্ধে তৃণমূলের মামলা         দীর্ঘ বিরতির পর আবারও অপূর্ব-তিশা         যে কারণে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের টিকা নেবেন কোহলিরা         ‘গণতন্ত্রের অগ্নিবীণার দেশে ফেরা’         ‘খালেদার ব্যাপারে সিদ্ধান্ত দেবে মেডিকেল বোর্ড’