শনিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

‘কে কাকে বিয়ে করেছে, চুমু খাচ্ছে তা নিয়ে যত গসিপ’

উইমেনআই২৪ ডেস্ক: পেশা নয়, ব্যক্তিগত জীবন নিয়ে বিজেপির আগ্রহ বেশি বলে মনে মন্তব‌্য করেছেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। নদিয়ার চাপড়ায় তৃণমূল কংগ্রেস প্রার্থী রুকবানুর রহমানের সমর্থনে সভা করতে গিয়েছিলেন নুসরাত। সেই মঞ্চে দাঁড়িয়ে বিজেপির বিরুদ্ধে এমন মন্তব‌্য করেন এই অভিনেত্রী।

ব‌্যাখ‌্যা করে নুসরাত জাহান বলেন—‘ওরা কী গসিপ করে? কে কী খাচ্ছে? কে কাকে বিয়ে করেছে? কে কাকে চুমু খাচ্ছে? ধর্ম নিয়ে এত মাতামাতি কেন? আগে নিজের কর্মটা ঠিক করো। কিন্তু সেটা পারলো না।’

গত বেশ কয়েক মাস ধরে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন নুসরাত। স্বামী নিখিল জৈনর সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়েছে এ খবর কারো অজানা নয়। আইনত তাদের বিচ্ছেদ না হলেও নিখিল-নুসরাত আর একসঙ্গে থাকেন না।

উপরন্তু তৃণমূল নেত্রীর সঙ্গে এখন নাম জড়িয়েছে এবারের নির্বাচনে চণ্ডীতলার বিজেপি প্রার্থী অভিনেতা যশ দাশগুপ্তর। শোনা যাচ্ছে, ফাঁক পেলেই একসঙ্গে সময় কাটাচ্ছেন তারা। যদিও এই যুগল বিষয়টি অস্বীকার করে আসছেন।

শীর্ষ সংবাদ:
কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজ ‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ         শনি-রোববার পৃথিবীতে আছড়ে পড়তে পারে চীনা রকেট         শেখ হাসিনার চিঠি পেয়ে আপ্লুত মমতা         নতুন যুক্ত হলো বাংলাদেশসহ ৭ দেশ         গুগলের সেরার তালিকায় দিগন্তিকা         ‘কভিড ভ্যারিয়েন্ট এরাই কী নানা দেশে ছড়িয়ে দেয়নি!’         হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়         শিল্পার পরিবারে করোনার থাবা         কঙ্গনার বিরুদ্ধে তৃণমূলের মামলা         দীর্ঘ বিরতির পর আবারও অপূর্ব-তিশা         যে কারণে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের টিকা নেবেন কোহলিরা         ‘গণতন্ত্রের অগ্নিবীণার দেশে ফেরা’         ‘খালেদার ব্যাপারে সিদ্ধান্ত দেবে মেডিকেল বোর্ড’