মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

রাস্তায় বসে সালমানকে কুর্নিশ জানালেন রাখি

উইমেনআই২৪ ডেস্ক: বলিউড তারকা সালমান খান ও তার ভাই সোহেল খানের সহায়তায় বলিউডের আলোচিত আইটেম গার্ল  রাখি সাওয়ান্তের ক্যানসার আক্রান্ত মায়ের সফল অস্ত্রোপচার হয়েছে। ক্যান্সার সফল হওয়ার পর প্রকাশ্যে রাস্তায় বসে সালমানের প্রতি কৃতজ্ঞতা জানান রাখি। সালমানই ভালো ডাক্তারের ব্যবস্থা করেছিলেন। পাশাপাশি প্রয়োজনীয় অর্থ সহায়তাও দিয়েছিলেন।

কিছুদিন আগে সালমানের সঞ্চালনায় ‘বিগ বস ১৪’ আসরে প্রতিযোগী হিসেবে গিয়েছিলেন রাখি। সেখানে গিয়ে মায়ের অসুস্থতার খবর শুনে ভেঙে পড়েন তিনি।

সোমবার (১৯ এপ্রিল) প্রকাশ্যে আসা ভিডিওতে রাখি জানান, সালমান খান, তার ভাই সোহেল খান কীভাবে তার পাশে দাঁড়িয়েছেন। সালমানের জন্যই ডা. সঞ্জয় শর্মার মতো ক্যানসার বিশেষজ্ঞ তার মায়ের চিকিৎসা করেছেন। বিশাল একটি ম্যালিগন্যান্ট টিউমার ছিল রাখির মায়ের শরীরে। সেটি সফলভাবে বের করা সম্ভব হয়েছে। ক্যানসারের কোনও চিহ্ন আর তার মায়ের শরীরে নেই বলেই জানিয়েছেন রাখি সাওয়ান্ত।

তিনি জানান, সালমান খান ও তার পরিবারের জন্যই এটা সম্ভব হয়েছে। তার যাবতীয় ভাল কাজের ফল যেন সালমান পান। একথা বলতে বলতেই রাস্তায় বসে পড়েন অভিনেত্রী। মাথা নত করে বলিউডের ভাইজানকে ধন্যবাদ জানান।

তবে রাখি যেভাবে সালমানকে ধন্যবাদ জানিয়েছেন তা নিয়েও সমালোচনা হয়েছে। অনেকের মতে, সালমান ও সোহেলকে ফোন করে রাখি ধন্যবাদ দিতে পারতেন। এভাবে রাস্তায় মিডিয়ার সামনে বসে নাটক না করলেও হতো। রাখির সবকিছুতেই নাটক করার অভ্যেস। 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
সাংবাদিক হেনস্থা করায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে         স্বাস্থ্য মন্ত্রণালয়ের রিপোর্ট করায় আমার সাথে অন্যায় হচ্ছে : রোজিনা         রিমান্ড নাকচ, সাংবাদিক রোজিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ         স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্রিফিং বয়কটের ঘোষণা সাংবাদিকদের         রোজিনা ইসলামকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ         সাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতে         একজন সাংবাদিকের প্রথম কাজ সত্য খুঁজে বের করা         রোজিনাকে সচিবালয়ে আটকে রেখে মারধর         প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা         রোজিনা ছিঁচকে চোর না, সে এদেশের সবচেয়ে নন্দিত সাংবাদিক         আমার বিরুদ্ধেও মামলা দেন         সাংবাদিক রোজিনা ইসলামের সুচিকিৎসা দিয়ে দায়িত্ব পালনে ফিরে যেতে দেওয়া হোক         পাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকে         প্রথম আলোর রিপোর্টারকে সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে আটকে হেনস্থা করা হয়েছে         জীবনযুদ্ধে জয়ী আকলিমা চাকরি পেলেন পৌরসভায়         মাথাপিছু আয় এখন ২২২৭ ডলার         সংবাদ মাধ্যমের অফিস লক্ষ্য করে ইসরাইলি হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব         ভারতফেরত তরুণীকে কো'য়ারেন্টিনে ‘ধ'র্ষণ’, এএসআই গ্রে'প্তার         সেদিন অনেক ঝড় মাথায় নিয়েই দেশে এসেছিলাম: শেখ হাসিনা         ব্যাংক কর্মকর্তারা দুর্নীতি করলে জরিমানা-মামলা         পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বর্ডার বন্ধ