রবিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৯ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

২৮ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ

উইমেনআই২৪ ডেস্ক: আগামী ২৮ এপ্রিল পর্যন্ত সব আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ ঘোষণা করা হয়েছে। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান গণমধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। প্রসঙ্গত, 
এর আগে দুপুরে দেশব্যাপী করোনা সংক্রমণ রোধে ‘লকডাউন’ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়। চলমান লকডাউন ২১ তারিখে শেষ হওয়ার কথা ছিল।

এরই পরিপ্রেক্ষিতে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়। তবে সৌদি আরব, ওমান, কাতার, সংযুক্ত আরব আমিরাত ও সিঙ্গাপুরের উদ্দেশ্যে বিশেষ ফ্লাইট ছেড়ে যাবে।  

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল থেকে এক সপ্তাহে সৌদি আরব, ওমান, কাতার, সংযুক্ত আরব আমিরাত ও সিঙ্গাপুরে প্রায় ১০০ বিশেষ ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেয় সরকার।

এর আগে সরকারি নির্দেশনা অনুযায়ী ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সব আন্তর্জাতিক যাত্রীবাহী ফ্লাইট বাতিল করে বেবিচক। এতে করে ২০ হাজার থেকে ২৫ হাজার প্রবাসী বাংলাদেশি শ্রমিকের তাদের কর্মস্থলে ফিরে যাওয়া অনিশ্চিত হয়ে পড়ে।

শীর্ষ সংবাদ:
গবেষণায় করোনাকালীন নারীদের নানা প্রতিকূলতা         যেই ক্ষোভে তানিশাকে হত্যা করলো চাচাতো ভাই         কাবুলের স্কুলে বিস্ফোরণে প্রাণহানি ৪০         সহসাই খুলছে না বাংলাদেশ-ভারত সীমান্ত         টিকার দাম কমাতে রাশিয়াকে চিঠি         তোফায়েল আহমেদ সম্পূর্ণ সুস্থ আছেন         খালেদার বিদেশের ব্যাপারে যা বললেন তথ্যমন্ত্রী         এসএসসির ফরম পূরণের তারিখ ঘোষণা         বাংলাদেশিদের মালয়েশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         উদ্যানের বিষয়ে যা বললেন কাদের         শিমুলিয়া থেকে ছাড়ল ফেরি         গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ         কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজে‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ