মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ওয়ালটনের নির্বাহী পরিচালক জিনাত হাকিম

ফারহানা নাজনীন: বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটনে যুক্ত হয়েছেন নাট্যকার, নির্দেশক জিনাত হাকিম। ওয়ালটন গ্রুপের সিস্টার শিল্প প্রতিষ্ঠান ‘ডিজিটেক  ইন্ডাস্ট্রিজ লিমিটে’ এর নির্বাহী পরিচালক হিসেবে গত ১ এপ্রিল অফিসে আনুষ্ঠানিকভাবে জিনাত হাকিমকে বরণ করে নেওয়া হয়। করোনায়  লকডাউন ঘোষণার কারণে কর্পোরেট অফিসের বোর্ড রুমে স্বাস্থ্যবিধি মেনে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

জিনাত হাকিমকে স্বাগত জানান, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম এবং ওয়ালটনের পরিচালক ও ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এসএম মঞ্জুরুল আলম অভি ও ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, ডিএমডি  (ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে), হুমায়ূন কবীর ( ডিএমডি  - হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে) এবং মো. এমদাদুল হক সরকার (ডিমডি- মারসেল) নির্বাহী পরিচালক আজিজুল হাকিম ও মোহাম্মদ রায়হানসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ওয়ালটনের সঙ্গে সম্প্রতি যুক্ত হয়েছেন তারকা অভিনেতা আজিজুল হাকিমও। তিনি ‘ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জিনাত হাকিম বলেন, ‘ওয়ালটন বাংলাদেশের প্রতিষ্ঠান, দেশের মানুষের প্রতিষ্ঠান। ওয়ালটন আজ সকলের কাছে এক বিশ্বস্ততা ও আস্থার নাম। বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে ওয়ালটনের ভূমিকা অসীম ও অনস্বীকার্য। বিশ্বের দরবারে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে বাংলাদেশকে বিশ্বে ব্রান্ডিং করছে এই শিল্প প্রতিষ্ঠান।’

তিনি আরো বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ গড়ে  তুলতে ‘ডিজিটেক  ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ তৈরি করছে বিশ্ব মানের প্রযুক্তি পণ্য  ল্যাপটপ , মোবাইল , কম্পিউটার । নানারকম  আধুনিক  প্রযুক্তি পণ্য উৎপাদন ও  সরবরাহ করে  বাংলাদেশকে  উন্নয়নের শিখরে পৌঁছাতে ভূমিকা রাখছে। ওয়ালটন পরিবারে সম্পৃক্ত হতে পেরে আমি গর্বিত।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
সাংবাদিক হেনস্থা করায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে         স্বাস্থ্য মন্ত্রণালয়ের রিপোর্ট করায় আমার সাথে অন্যায় হচ্ছে : রোজিনা         রিমান্ড নাকচ, সাংবাদিক রোজিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ         স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্রিফিং বয়কটের ঘোষণা সাংবাদিকদের         রোজিনা ইসলামকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ         সাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতে         একজন সাংবাদিকের প্রথম কাজ সত্য খুঁজে বের করা         রোজিনাকে সচিবালয়ে আটকে রেখে মারধর         প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা         রোজিনা ছিঁচকে চোর না, সে এদেশের সবচেয়ে নন্দিত সাংবাদিক         আমার বিরুদ্ধেও মামলা দেন         সাংবাদিক রোজিনা ইসলামের সুচিকিৎসা দিয়ে দায়িত্ব পালনে ফিরে যেতে দেওয়া হোক         পাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকে         প্রথম আলোর রিপোর্টারকে সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে আটকে হেনস্থা করা হয়েছে         জীবনযুদ্ধে জয়ী আকলিমা চাকরি পেলেন পৌরসভায়         মাথাপিছু আয় এখন ২২২৭ ডলার         সংবাদ মাধ্যমের অফিস লক্ষ্য করে ইসরাইলি হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব         ভারতফেরত তরুণীকে কো'য়ারেন্টিনে ‘ধ'র্ষণ’, এএসআই গ্রে'প্তার         সেদিন অনেক ঝড় মাথায় নিয়েই দেশে এসেছিলাম: শেখ হাসিনা         ব্যাংক কর্মকর্তারা দুর্নীতি করলে জরিমানা-মামলা         পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বর্ডার বন্ধ