মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মা কাজলের ছবির গানে নেচে প্রশংসায় ভাসছেন নাইসা

উইমেনআই২৪ ডেস্ক: ইন্টারনেট ব্যবহারকারী ভক্তবৃন্দের (নেটিজেন) চর্চার কেন্দ্রবিন্দুতে অজয় দেবগণ এবং কাজলের কন্যা। নাইসা দেবগণ। কোনো বিতর্ক নয়, এই তারকা সন্তানের প্রতিভায় মুগ্ধ নেটিজেনরা।

নাইসার নাচের একটি ভিডিও ইদানিং ঘুরপাক করছে নেটমাধ্যমে। সম্ভবত বিদ্যালয়ের কোনো একটি অনুষ্ঠানে নাচের দৃশ্য এটি। নাইসার সঙ্গে রয়েছেন তার সঙ্গীসাথীরাও। নাচের জন্য বেছে নেওয়া হয়েছে বলিউডের গানকে।

মা কাজলের ছবির ‘বোলে চুড়িয়া’ এবং ‘তেরে নয়না’ গানের তালে পা মিলিয়েছেন নাইসা। এ ছাড়াও করিনা কপূর খানের ‘জব উই মেট’ ছবির গানেও নেচেছেন তিনি।

বলিউডে ৩ যুগেরও কিছু বেশি সময় কাটিয়ে ফেলেছেন নাইসার মা-বাবা। নাইসার বয়স মাত্র ১৭। বলিউডে পা না রেখেও, বার বার শিরোনামে উঠে এসেছেন নাইসা। কখনও ছোট ঝুলের পোশাক, কখনও আবার গায়ের রঙের জন্য কটাক্ষের শিকার হয়েছেন তিনি। তবে বাবা অজয়ের থেকে চুপ করে থাকার শিক্ষা নিয়েছেন নাইসা। তিনি মনে করেন, তার যে কোনো পদক্ষেপের প্রভাব পড়তে পারে কাজল এবং অজয়ের জীবনে।

তবে নেটিজেনরা মুগ্ধ নাইসার নাচ দেখে  প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
সাংবাদিক হেনস্থা করায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে         স্বাস্থ্য মন্ত্রণালয়ের রিপোর্ট করায় আমার সাথে অন্যায় হচ্ছে : রোজিনা         রিমান্ড নাকচ, সাংবাদিক রোজিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ         স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্রিফিং বয়কটের ঘোষণা সাংবাদিকদের         রোজিনা ইসলামকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ         সাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতে         একজন সাংবাদিকের প্রথম কাজ সত্য খুঁজে বের করা         রোজিনাকে সচিবালয়ে আটকে রেখে মারধর         প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা         রোজিনা ছিঁচকে চোর না, সে এদেশের সবচেয়ে নন্দিত সাংবাদিক         আমার বিরুদ্ধেও মামলা দেন         সাংবাদিক রোজিনা ইসলামের সুচিকিৎসা দিয়ে দায়িত্ব পালনে ফিরে যেতে দেওয়া হোক         পাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকে         প্রথম আলোর রিপোর্টারকে সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে আটকে হেনস্থা করা হয়েছে         জীবনযুদ্ধে জয়ী আকলিমা চাকরি পেলেন পৌরসভায়         মাথাপিছু আয় এখন ২২২৭ ডলার         সংবাদ মাধ্যমের অফিস লক্ষ্য করে ইসরাইলি হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব         ভারতফেরত তরুণীকে কো'য়ারেন্টিনে ‘ধ'র্ষণ’, এএসআই গ্রে'প্তার         সেদিন অনেক ঝড় মাথায় নিয়েই দেশে এসেছিলাম: শেখ হাসিনা         ব্যাংক কর্মকর্তারা দুর্নীতি করলে জরিমানা-মামলা         পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বর্ডার বন্ধ