মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

‘মামুনুলের জার্সি পরে খেলতে নেমেছেন তুষার ও আসিফ নজরুল’

মিলি সুলতানা: লাইভে এসে ফোনালাপের সত্যতা স্বীকার করেছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। এতে করে তার অনুসারীদের মুখে যে গভীর চুনকালির প্রলেপ পড়েছে, তা থেকে নিজেদের মুখের উদ্ধারকাজ কিভাবে চালাবে তারা? দিনের আলোতে তারা নিজেদের মুখ দেখাতে পারবে তো? নাকি এক এক করে গর্তে ঢুকে পজিশন নেবে? ভণ্ড মামুনুলের বাহিনী দুইদিন আগেও সোশাল মিডিয়া দাবড়ে বেড়িয়েছে। তারা বলে আসছিল মামুনুলের ফোন কনভারসেশন নাকি এডিট করা। সবই নাকি সরকারের ফুল প্রুফ প্ল্যান। গত কদিন যাবত নিউইয়র্কের দু'চারজন বিদুষী নারীকে দেখলাম মামুনুলের জন্য জিকির আসগর করতে। তারা একাত্তর টিভির ১৪ গোষ্ঠী উদ্ধার করতে কসুর করেনি। এখন কোথায় গেল তাদের চ্যালেঞ্জ? এখন কেন তারা ইঁদুরের গর্তে লুকিয়েছে? আল্লাহকে হাজির নাজির করে মামুনুলের ভণ্ডামিকে ধামাচাপা দেওয়ার কোর্সটা কি অসম্পূর্ণই রয়ে গেল? নিউইয়র্কের এক হিজাবি আপা তো দিনরাত এক করে ফেলেছে হুংকার ছেড়ে।

আস্তে আস্তে মামুনুলের দুইজন গান্ডু হিতৈষীর আবির্ভাব ঘটলো -- আব্দুন নূর তুষার ও ড. আসিফ নজরুল। তুষার সাহেব মামুনুলের কান্ধে হাত রাখলেন, -- ‘‘ভাইরে আর কাঁদিস না, তোর সাথে আমরা আছি’’ বলে। আল নূর তুষারের পর প্রত্যক্ষ সমর্থন দিয়েছে আসিফ নজরুল। যদি মিল খুঁজতে যাই তাহলে কিন্তু নারীদোষে দুষ্ট মামুনুল আর আসিফ নজরুল একই চরিত্রের দুইভাই। আসিফ নজরুলও একাধিক নারীর ঘাটে আঁজলাভরে জলপান করেছেন। হুমায়ূনকন্যা শিলা আস্ত বেকুব বলে  হাসতে হাসতে ধূর্ত আসিফের ফেলা ট্র‍্যাপের জিঞ্জির গলায় পরে নিয়েছে। হুমায়ূনের এই জিদ্দি মেয়েটি সারাজীবন বেকুবই থেকে যাবে।

যখনই মামুনুল স্বীকারোক্তি দিলো তখনই আসিফ নজরুল তার রাডার করোনার দিকে ঘুরিয়ে দিলেন। এখন তিনি করোনায় মৃতদের কথা তুলে এনে মামুনুলের দোষ ঢাকার চেষ্টা করছেন।

মামুনুলের দুই সমর্থন কমরেড আব্দুন নূর তুষার ও আসিফ নজরুলের কোনো নীতি নেই। এই দুজন মামুনুলের জার্সি পরে খেলতে নেমেছেন। ভেরি মাচ ডাউট --- মামুনুলের আন্ডারওয়্যারও এই দু'জন শেয়ার করছেন।  এখন তিনি করোনায় মৃতদের কথা তুলে এনে মামুনুলের দোষ ঢাকার চেষ্টা করছেন। শিক্ষকরা এত অসৎ হয় কিভাবে?? মোদ্দা কথা হল, যেকোনো মূল্যে আওয়ামী বিরোধিতা করাই লাগবে। সরকারের বিরোধিতা করতে গিয়ে আল নূর তুষার, আসিফ নজরুলরা- মামুনুলের অপকর্মকে জায়েজ করার অপচেষ্টায় লিপ্ত। মানবিক মূল্যায়নে আসিফ নজরুলকে শিক্ষক বলা যায়না। এদেরকে শিক্ষক বললে শিক্ষক শব্দের অপমান করা হবে। এরা জাতির মেরুদণ্ড গড়ার পরিবর্তে মেরুদণ্ডে স্লো পয়জন পুশ করছেন। 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
রিমান্ড নাকচ, সাংবাদিক রোজিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ         স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্রিফিং বয়কটের ঘোষণা সাংবাদিকদের         রোজিনা ইসলামকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ         সাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতে         একজন সাংবাদিকের প্রথম কাজ সত্য খুঁজে বের করা         রোজিনাকে সচিবালয়ে আটকে রেখে মারধর         প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা         রোজিনা ছিঁচকে চোর না, সে এদেশের সবচেয়ে নন্দিত সাংবাদিক         আমার বিরুদ্ধেও মামলা দেন         সাংবাদিক রোজিনা ইসলামের সুচিকিৎসা দিয়ে দায়িত্ব পালনে ফিরে যেতে দেওয়া হোক         পাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকে         প্রথম আলোর রিপোর্টারকে সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে আটকে হেনস্থা করা হয়েছে         জীবনযুদ্ধে জয়ী আকলিমা চাকরি পেলেন পৌরসভায়         মাথাপিছু আয় এখন ২২২৭ ডলার         সংবাদ মাধ্যমের অফিস লক্ষ্য করে ইসরাইলি হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব         ভারতফেরত তরুণীকে কো'য়ারেন্টিনে ‘ধ'র্ষণ’, এএসআই গ্রে'প্তার         সেদিন অনেক ঝড় মাথায় নিয়েই দেশে এসেছিলাম: শেখ হাসিনা         ব্যাংক কর্মকর্তারা দুর্নীতি করলে জরিমানা-মামলা         পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বর্ডার বন্ধ         শিক্ষার্থীদের ভ্যাকসিন নিশ্চিতের পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে         ২৩ মে বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ পদকপ্রাপ্তির ৪৭তম বার্ষিকী