রবিবার, ২৮ চৈত্র ১৪২৭
১১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

শুক্রবার থেকে শপিংমল-দোকানপাট খোলার সিদ্ধান্ত

উইমেনআই২৪ ডেস্ক: আগামীকাল শুক্রবার থেকে দোকানপাট ও শপিংমল খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব মো. রেজাউল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানিয়ে বলা হয়,  কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলার শর্তে আগামীকাল শুক্রবার ৯ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দোকান পাট ও শপিংমল খোলা রাখা যাবে। তবে স্বাস্থবিধি প্রতিপালন না করা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, সরকার ঘোষিত ১১ দফা নির্দেশনা অনুযায়ী বন্ধ ছিল দোকানপাট ও শপিংমল। গত সোমবার থেকে ওই নির্দেশনা কার্যকর হয়। এরপর ৬ এপ্রিল এক প্রজ্ঞাপনের দেশের সব সিটি করপোরেশন এলাকায় গণপরিবহন খুলে দেওয়া হয়। ৭ এপ্রিল থেকে স্বাস্থ্যবিধি মেনে চলছে গণপরিবহন। এবার খুলে দেওয়া হলো শপিংমলও।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
মামুনুলের ‘রিসোর্টের স্ত্রী’ নিখোঁজ জানিয়ে পল্টন থানায় জিডি         করোনায় আক্রান্ত খালেদা জিয়া         চলমান লকডাউন ১২-১৩ এপ্রিল পর্যন্ত: ওবায়দুল কাদের         কেরানীগঞ্জের আদি বাড়িতে সমাহিত হবেন মিতা হক         মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         তরুণরা বেশি আক্রান্ত হচ্ছেন         সবাইকে কোভিড-১৯ টিকার কোর্স সম্পন্ন করার আহ্বান         জকিগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মহিলা পরিষদের ক্ষোভ         দ্বিতীয় বিশ্বযুদ্ধে ‘মুসলিম নারী গোয়েন্দার’ আত্মত্যাগ         'প্রজাতন্ত্র দিবস' শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত         রাজধানীর দুই এলাকা সবচেয়ে ঝুঁকিপূর্ণ         পাওয়া গেলো মামুনুলের আরেক ‘জান্নাত’         ‘দুঃখের পরেই সুখ আছে’         ধান খাওয়ায় ৩৩ বাবুই ছানা পুড়িয়ে মারল ক্ষেতের মালিক         বাজার-গণপরিবহনে সর্বোচ্চ ঝুঁকি         ‘শিশু বক্তা’ রফিকুল কাশিমপুর কারাগারে         বইমেলা শেষ হচ্ছে ১২ এপ্রিল         বিএনপিকে করোনা নিয়ে রাজনীতি না করার আহ্বান কাদেরের         কোচবিহারে ভোটকেন্দ্রে গুলিতে নিহত ৫         করোনায় আক্রান্ত আকরাম খান