রবিবার, ২৮ চৈত্র ১৪২৭
১১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

করোনার উপসর্গ নিয়ে আইসোলেশনে মৌসুমী

উইমেনআই২৪ ডেস্ক: দেশে আশংকাজনক হারে বেড়েছে করোনা ভাইরাসের সংক্রমণ। এরই মধ্যে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন। একই সঙ্গে অসুস্থ তার একমাত্র ছেলে ফারদিন এবং ছেলের বউ আয়েশাও।

শনিবার তাদের প্রত্যেকেরই করোনা পরীক্ষা করানোর কথা রয়েছে।

তিনজনের শরীরেই করোনার উপসর্গ রয়েছে। এর মধ্যে মৌসুমীর জ্বর, গলা ব্যথা ও শরীর ব্যথা রয়েছে। তাই আপাতত তারা বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

মৌসুমীর স্বামী অভিনেতা ওমর সানী এই তথ্য নিশ্চিত করেছেন। ফেসবুকে দোয়া চেয়ে একসময়ের জনপ্রিয় এই চিত্রনায়ক লিখেছেন, ‘আমার স্ত্রী, ছেলে, নতুন বউমাসহ বাসার অন্যান্য সদস্য এবং প্রিয় কিছু মানুষ অসুস্থ। আপনারা দোয়া করবেন, সবাই যেন সুস্থ হয়ে ওঠে।’

তার নিজের শারীরিক অবস্থা জানতে চাইলে ওমর সানীকে  বলেন, পরিবারের অন্যদের মতো তিনি অতটা অসুস্থ নন। তবে হঠাৎ সবার শারীরিক অসুস্থতায় তিনি চিন্তিত। নিজেকে তার অসহায় মনে হচ্ছে বলে জানান। 

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
তরুণরা বেশি আক্রান্ত হচ্ছেন         সবাইকে কোভিড-১৯ টিকার কোর্স সম্পন্ন করার আহ্বান         জকিগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মহিলা পরিষদের ক্ষোভ         দ্বিতীয় বিশ্বযুদ্ধে ‘মুসলিম নারী গোয়েন্দার’ আত্মত্যাগ         'প্রজাতন্ত্র দিবস' শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত         রাজধানীর দুই এলাকা সবচেয়ে ঝুঁকিপূর্ণ         পাওয়া গেলো মামুনুলের আরেক ‘জান্নাত’         ‘দুঃখের পরেই সুখ আছে’         ধান খাওয়ায় ৩৩ বাবুই ছানা পুড়িয়ে মারল ক্ষেতের মালিক         বাজার-গণপরিবহনে সর্বোচ্চ ঝুঁকি         ‘শিশু বক্তা’ রফিকুল কাশিমপুর কারাগারে         বইমেলা শেষ হচ্ছে ১২ এপ্রিল         বিএনপিকে করোনা নিয়ে রাজনীতি না করার আহ্বান কাদেরের         কোচবিহারে ভোটকেন্দ্রে গুলিতে নিহত ৫         করোনায় আক্রান্ত আকরাম খান         করোনা থেকে বাঁচতে সতর্কতা ‘কেন’ জরুরি         জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার আর নেই         যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন শেখ হাসিনা         প্রধানমন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী করোনায় আক্রান্ত         প্রিন্স ফিলিপের মৃত্যুতে শোকাহত প্রধানমন্ত্রী         জন কেরিকে ‘অসমাপ্ত আত্মজীবনী’ উপহার দিলেন প্রধানমন্ত্রী