শুক্রবার, ৩ বৈশাখ ১৪২৮
১৬ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

গাজীপুরে হেফাজত-পুলিশ উত্তেজনা, আহত ১৫

উইমেনআই২৪ ডেস্ক: গাজীপুরে শুক্রবার জুমার নামাজের পর হেফাজতের কর্মী ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় হেফাজতকর্মীরা ইটপাকেল নিক্ষেপ করে, রাবার বুলেট ছোড়ে পুলিশ। এতে হেফাজতের ১৫ কর্মী আহত হন।

হেফাজতে ইসলামের গাজীপুর জেলা কমিটির যুগ্ম সম্পাদক মুফতি নাসির উদ্দিন খান জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জুমার নামাজের পর গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় হেফাজতপন্থী মুসল্লিরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ঈদগাহ ময়দানে শান্তিপূর্ণ বিক্ষোভের জন্য অবস্থান নেয়। এ সময় পুলিশ গিয়ে লাঠিচার্জ ও রাবার বুলেট ছোড়ে। এতে অন্তত ১৫ জন কর্মী আহত হয়েছেন।

গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার থোয়াই অং প্রু মারমা জানান, হেফাজতকর্মীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গিয়ে বিক্ষোভের চেষ্টা করে। এর আগে তারা ঈদগাহ মাঠে জমায়েত হতে থাকেন। এ সময় ঘটনাস্থলে পুলিশ গেলে তাদের ইটপাটকেল ছুঁড়তে থাকে। এক পর্যায় ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

তিনি জানান, পরে পুলিশ তাদের (হেফাজত কর্মী) ছত্রভঙ্গ করে দিতে মৃদু লাঠিচার্জ ও রাবার বুলেট নিক্ষেপ করে। মুসল্লিরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
দ. কোরিয়ায় বাংলাদেশিদের ভিসা নিষেধাজ্ঞা         ‘এখানেও কুৎসিত মনের কিসিঞ্জারদের হস্তক্ষেপ’         রাজশাহীতে তরুণীর লাশ উদ্ধার         যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে ৮ জনের প্রাণহানি         লকডাউনে দায়িত্বে থাকা ৩ ট্রাফিক পুলিশকে মারধর         ‘খালেদা জিয়ার সিটিস্ক্যান রিপোর্ট ভালো’         ‘দেশে এক সপ্তাহে ৩০ শতাংশ মৃত্যু বেড়েছে’         শুক্রবার গ্যাস থাকবে না যেসব এলাকায়         রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড: ১০ লাখ ডলার দিচ্ছে জাপান         প্রবাসীদের জন্য শনিবার থেকে বিশেষ ফ্লাইট         সিটিস্ক্যান শেষে বাসায় ফিরেছেন খালেদা         বেগম খালেদা এভারকেয়ার হাসপাতালে         কবরী লাইফ সাপোর্টে         হেফাজতের ৩ নেতা পাঁচ দিনের রিমান্ডে         পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য নিয়ে ভারতের গণমাধ্যমে সমালোচনা         গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে আবেদনের সময়সীমা বাড়ছে         ইফতারের আগে রোজাদারের করণীয়         রোজায় গ্যাস্ট্রিকের সমস্যা: করণীয় ও বর্জনীয়