শনিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

২ সন্তানকে হত্যার পর গৃহবধূর আত্মহত্যা

উইমেনআই২৪ ডেস্ক: সাতক্ষীরার কলারোয়া উপজেলায় নিপীড়নের বিচার না পেয়ে দুই সন্তানকে হত্যার পর এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার লাঙলঝাড়া গ্রাম থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- লাঙলঝাড়া গ্রামের ট্রাক্টরচালক শিমুল বিল্লাহর স্ত্রী মাহফুজা খাতুন (৩৫) ও তার দুই সন্তান মাহফুজ (৯) ও মোহনা (৫)।

এলাকাবাসী জানান, স্থানীয় যুবক হৃদয় হোসেন লাঙলঝাড়া গ্রামের মাহফুজা খাতুনকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ ঘটনায় তিনি অপমানিত বোধ করে পরিবারের সদস্যদের মাধ্যমে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামকে জানান।

কিন্তু নুরুল ইসলাম এ বিষয়টি নিষ্পত্তি করতে গড়িমসি করতে থাকেন। সামনে ইউপি নির্বাচনের দোহাই দিয়ে সময়ক্ষেপণ করায় ক্ষুব্ধ হয়ে ওঠেন মাহফুজা খাতুন। এরই একপর্যায়ে দুই শিশুসন্তানকে হত্যার পর মাহফুজা খাতুন আত্মহননের পথ বেছে নেন।

পুলিশ জানায়, নিহতের স্বামী শিমুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির বলেন, ‘গৃহবধূ মাহফুজা খাতুন গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে এর আগে তিনি তার দুই সন্তানকে গলাটিপে শ্বাসরোধে হত্যা করেন। নিহতদের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’

শীর্ষ সংবাদ:
গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ         কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজ ‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ         শনি-রোববার পৃথিবীতে আছড়ে পড়তে পারে চীনা রকেট         শেখ হাসিনার চিঠি পেয়ে আপ্লুত মমতা         নতুন যুক্ত হলো বাংলাদেশসহ ৭ দেশ         গুগলের সেরার তালিকায় দিগন্তিকা         ‘কভিড ভ্যারিয়েন্ট এরাই কী নানা দেশে ছড়িয়ে দেয়নি!’         হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়         শিল্পার পরিবারে করোনার থাবা         কঙ্গনার বিরুদ্ধে তৃণমূলের মামলা         দীর্ঘ বিরতির পর আবারও অপূর্ব-তিশা         যে কারণে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের টিকা নেবেন কোহলিরা         ‘গণতন্ত্রের অগ্নিবীণার দেশে ফেরা’