বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮
০৬ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

উইমেনআই২৪ ডেস্ক: অকল্যান্ডের ইডেন পার্কে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টসে জিতে আগে বল করছে বাংলাদেশ।

বৃহস্পতিবার অকল্যান্ডের স্থানীয় সময় রাত ৯টা ১০ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ২টা ১০) খেলা শুরু হয়।

এর আগে বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে শুরু করা যায়নি ম্যাচ। এ কারণে ম্যাচ ১০ ওভারে নামিয়ে আনা হয়েছে। অর্থাৎ দুই দলই ১০ ওভার করে ব্যাট করার সুযোগ পাবে।

এই ম্যাচে চোটের কারণে দলে নেই বাংলাদেশ দলের নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ। তার না খেলার বিষয়ে এর আগে এক বিবৃতিতে বিসিবি জানিয়েছে, বাঁ উরুতে টান লাগায় শেষ টি-টোয়েন্টিতে খেলতে পারছেন না মাহমুদউল্লাহ।

অধিনায়ক হিসেবে এই ম্যাচে দায়িত্ব পালন করছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস। এ ছাড়া এই ম্যাচে দলে তিনটি পরিবর্তন আনা হয়েছে। দলে ঢুকেছেন নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন ও রুবেল হোসেন।

উল্লেখ্য, প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে স্বাগতিক নিউজিল্যান্ড।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, লিটন দাস (অধিনায়ক ও উইকেটরক্ষক), আফিফ হোসেন, মেহেদি হাসান, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, রুবেল হোসেন ও নাসুম আহমেদ।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), উইল ইয়ং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি (অধিনায়ক), অ্যাডাম মিলনে, টড অ্যাস্টলে ও লুকি ফার্গুসন।

শীর্ষ সংবাদ:
‘৯০০ টন অক্সিজেন মজুত আছে’         সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনলাইনে         পৃথিবীর বিখ্যাত ১২ নারী         ‘খালেদার আবেদন মানবিক দৃষ্টিতেই দেখছে সরকার’         যুক্তরাষ্ট্র থেকে দুই কোটি টিকা চায় বাংলাদেশ         বেসরকারি শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি স্থগিত         খালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে         ‘দেশের বাইরে ভ্রমণ শুরু করতে পারেন কানাডিয়ানরা’         ভারতে মৃত্যু ও শনাক্তের সব রেকর্ড ভাঙল         টিকার পেটেন্ট উন্মুক্তের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের সমর্থন         গণপরিবহন চালু         কানাডায় ১২-১৫ বছরের ছেলেমেয়েদের জন্য ফাইজার         শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ         ট্র্যাজেডি কুইন তিন্নি         খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আবেদন         সুস্থ হয়ে বাসায় ফিরলেন আলমগীর         ‘ষড়যন্ত্রের বিরুদ্ধে কাজ করবে আওয়ামী লীগ’         ‘সরকারের উদাসীনতায় করোনা নিয়ন্ত্রণের বাইরে’         ‘গ্রামে স্থাপনা করতেও অনুমতি লাগবে’         ঢাবিতে পরীক্ষা নেওয়ার নীতিগত সিদ্ধান্ত         ব্যাংকে লেনদেনের সময় বাড়ল