মঙ্গলবার, ৭ বৈশাখ ১৪২৮
২০ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ব্রাহ্মণবাড়িয়ায় হামলার ঘটনায় ৭ মামলা, গ্রেফতার ৫০

উইমেনআই২৪ ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিবিরোধী আন্দোলনে চালিয়ে মাদ্রাসাছাত্রদের ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন স্থানে তাণ্ডবের ঘটনায় এ পর্যন্ত ৭টি মামলা হয়েছে। এসব মামলায় এখন পর্যন্ত প্রায় ৫০ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ায় হামলার ঘটনায় অজ্ঞাত ২৫০ জনকে আসামি করে মামলা করেছে বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার আহসান হাবীব।

আনসার ও ভিডিপি অফিসে হামলার ঘটনায় আনসার ও ভিডিপির এক কর্মকর্তা অজ্ঞাত ৫০০ জনকে আসামি করে একটি মামলা করা হয়।

এদিকে আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর উপর টোল প্লাজা ও টোল প্লাজার পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনায় আশুগঞ্জ থানায় ২টি মামলা করা হয়েছে বলে আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ জানিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি আবদুর রহিম হামলা ও ভাংচুরের ঘটনায় ৫টি মামলা দায়েরের কথা স্বীকার করেছেন।

এর আগে হামলা ও ভাংচুরের ঘটনায় অজ্ঞাত আসামি করে পুলিশ শনিবার (২৭ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলাগুলো করে। সাড়ে ৬ হাজারকে জনকে আসামি করে ৩টি মামলা করা হয়।

 

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
হেফাজতের নেতাদের গণগ্রেফতার করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী         সোনারগাঁও থানার ওসিকে বাধ্যতামূলক অবসর         সরিষাবাড়ীতে মামলার সাক্ষীর উপর হামলা         সততার উদাহরণ হলেন এএসআই আবদুল হাকিম         ঝাঁলমুড়ি বিক্রি করে চলে মর্জিনার সংসার         ‘কৃষি আমাদের উন্নয়নের সবচেয়ে বড় মাধ্যম’         নাভালনির মৃত্যু হলে দায় রাশিয়াকেই নিতে হবে: যুক্তরাষ্ট্র         করোনায় মারা গেলে ব্যাংকার পাবেন ৫০ লাখ টাকা         মাস্টারশেফে বাংলাদেশি নারীর জয়         করোনা আক্রান্ত মনমোহন সিং         টিকার দ্বিতীয় ডোজ নিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী         সালমা হাসানের সাপ্তাহিক ভাবনা         ‘মামুনুল হকের কর্মকাণ্ড দেশ ও ধর্মের জন্য হুমকিস্বরূপ’         ধর্মীয় নেতাদের নামে মিথ্যা মামলা হচ্ছে: ফখরুল         নূরের বিরুদ্ধে পল্টন থানায় আরেকটি মামলা         ওমানে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির প্রাণহানি         বাক্বিতণ্ডার ব্যাপারে ওই চিকিৎসক যা বললেন         ২৮ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ         দুই নারী নিয়ে মুখ খুললেন মামুনুল         করোনামুক্ত আকরাম খান