শুক্রবার, ৩ বৈশাখ ১৪২৮
১৬ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বায়তুল মোকাররমে সংঘর্ষের ঘটনায় মামলা

উইমেনআই২৪ ডেস্ক: জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এলাকায় শুক্রবার সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে পল্টন থানায় একটি মামলা করেছে। ওই মামলায় ২৫ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে।

শনিবার রাতে পল্টন থানার এসআই শামীম হোসেন বাদী হয়ে এই মামলা করেন। এজাহারে আসামিদের কারো রাজনৈতিক পরিচয় উল্লেখ করা হয়নি।

রবিবার দুপুরে গণমাধ্যমকে পল্টন থানা পুলিশ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এজাহারে বলা হয়েছে, শুক্রবার জুম্মার নামাজের ফরজ নামাজ শেষে কিছু মুসল্লি জুতা প্রদর্শন করলে আরেকদল মুসল্লি তাতে বাধা দেয়। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ এক পর্যায়ে মসজিদের বাইরে চলে আসে এবং সহিংসতায় রূপ নেয়। এই সংঘর্ষ থামাতে পুলিশ পরে গুলি ও টিয়ারশেল ছোড়ে।

মামলার এজাহারে বাদী পুলিশ সদস্য উল্লেখ করেছেন, সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশ মোট এক হাজার ১৩৭টি গুলি ছুড়েছে। এরমধ্যে ৮২৭টি রাবার বুলেট ও ৩১০টি সীসার গুলি। একই সময় ৯৩টি কাঁদানে গ্যাসের শেলও নিক্ষেপ করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে এজাহারে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
দ. কোরিয়ায় বাংলাদেশিদের ভিসা নিষেধাজ্ঞা         ‘এখানেও কুৎসিত মনের কিসিঞ্জারদের হস্তক্ষেপ’         রাজশাহীতে তরুণীর লাশ উদ্ধার         যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে ৮ জনের প্রাণহানি         লকডাউনে দায়িত্বে থাকা ৩ ট্রাফিক পুলিশকে মারধর         ‘খালেদা জিয়ার সিটিস্ক্যান রিপোর্ট ভালো’         ‘দেশে এক সপ্তাহে ৩০ শতাংশ মৃত্যু বেড়েছে’         শুক্রবার গ্যাস থাকবে না যেসব এলাকায়         রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড: ১০ লাখ ডলার দিচ্ছে জাপান         প্রবাসীদের জন্য শনিবার থেকে বিশেষ ফ্লাইট         সিটিস্ক্যান শেষে বাসায় ফিরেছেন খালেদা         বেগম খালেদা এভারকেয়ার হাসপাতালে         কবরী লাইফ সাপোর্টে         হেফাজতের ৩ নেতা পাঁচ দিনের রিমান্ডে         পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য নিয়ে ভারতের গণমাধ্যমে সমালোচনা         গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে আবেদনের সময়সীমা বাড়ছে         ইফতারের আগে রোজাদারের করণীয়         রোজায় গ্যাস্ট্রিকের সমস্যা: করণীয় ও বর্জনীয়