মঙ্গলবার, ৭ বৈশাখ ১৪২৮
২০ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হলেন জেফার

উইমেনআই২৪ ডেস্ক: প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হলেন তরুণ গায়িকা, গীতিকার ও সুরকার জেফার রহমান। 

বাংলাদেশের প্রথম ইউটিউব বেইজড এই মিউজিশিয়ান সম্প্রতি ‘লাভজেন’ ফ্যাশন ব্র্যান্ডের বাংলাদেশ অংশের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হন।

সংগীত পরিচালক জেফার বলেন, ‘এমন একটি আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আমি তাদের সম্পর্কে জেনেছি এবং পোশাকগুলো দেখেছিও। আমার খুবই ভালো লেগেছে। চুক্তির অংশ হিসেবে আমি তাদের বিভিন্ন প্রমোশনাল কাজে অংশ নেব। আমার বেশ কিছু নতুন গানও প্রকাশিত হবে ব্র্যান্ডটির সঙ্গে।’

সর্বশেষ ২০১৯ সালে ‘ন ডরাই’ সিনেমায় ব্যবহৃত হয় জেফারের গান ‘হারবো না’। যে গানটির জন্য বেশ প্রশংসাও কুড়ান গায়িকা। তবে এরপর আর কোনো নতুন গানে পাওয়া যায়নি তাকে। তবে খুব শিগগিরই নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হবেন বলে জানিয়েছেন তিনি।

মূলত ইংরেজি গান গেয়েই আলোচনায় আসেন জেফার। ২০১০ সাল থেকে ইউটিউবে গান প্রকাশ করে পরিচিতি পেতে থাকেন তিনি। শুরু বিখ্যাত সব ইংরেজি গান কাভার করলেও এখন নিজের মৌলিক গানের প্রতিও মনোযোগী জেফার।

২০১৭ সালে স্টার সিনেপ্লেক্সের সহযোগিতায় প্রকাশিত হয় জেফারের প্রথম একক অ্যালবাম ‘আনকেইজড’। এতে স্থান পায় ৯টি মৌলিক ইংরেজি গান। রক ও পপ ঘরানার ইংরেজি গানের জন্য শ্রোতাদের কাছে অধিক সমদিত জেফার। নিজের ব্যতিক্রমী স্টাইলের চুলের জন্যও ভক্তদের নজরে থাকেন।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
হেফাজতের নেতাদের গণগ্রেফতার করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী         সোনারগাঁও থানার ওসিকে বাধ্যতামূলক অবসর         সরিষাবাড়ীতে মামলার সাক্ষীর উপর হামলা         সততার উদাহরণ হলেন এএসআই আবদুল হাকিম         ঝাঁলমুড়ি বিক্রি করে চলে মর্জিনার সংসার         ‘কৃষি আমাদের উন্নয়নের সবচেয়ে বড় মাধ্যম’         নাভালনির মৃত্যু হলে দায় রাশিয়াকেই নিতে হবে: যুক্তরাষ্ট্র         করোনায় মারা গেলে ব্যাংকার পাবেন ৫০ লাখ টাকা         মাস্টারশেফে বাংলাদেশি নারীর জয়         করোনা আক্রান্ত মনমোহন সিং         টিকার দ্বিতীয় ডোজ নিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী         সালমা হাসানের সাপ্তাহিক ভাবনা         ‘মামুনুল হকের কর্মকাণ্ড দেশ ও ধর্মের জন্য হুমকিস্বরূপ’         ধর্মীয় নেতাদের নামে মিথ্যা মামলা হচ্ছে: ফখরুল         নূরের বিরুদ্ধে পল্টন থানায় আরেকটি মামলা         ওমানে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির প্রাণহানি         বাক্বিতণ্ডার ব্যাপারে ওই চিকিৎসক যা বললেন         ২৮ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ         দুই নারী নিয়ে মুখ খুললেন মামুনুল         করোনামুক্ত আকরাম খান