শনিবার, ৪ বৈশাখ ১৪২৮
১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

স্কুল-কলেজ খুলবে ২৩ মে

উইমেনআই২৪ ডেস্ক: আগামী ঈদুল ফিতরের পর ২৩ মে থেকে শুরু হবে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানের শ্রেণিকক্ষে পাঠদান। বৃহস্পতিবার সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা শেষে বিষয়টি নিশ্চিত করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এদিকে শিক্ষা মন্ত্রণালয় জানায়, বাংলাদেশসহ সারা বিশ্বে অতি সম্প্রতি চলমান কোভিড-১৯ সংক্রমণের ঊর্ধ্বগতি পরিলক্ষিত হচ্ছে। যে কারণে শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী ও অভিভাবকদের স্বাস্থ্য সুরক্ষা ও সার্বিক নিরাপত্তার কথা বিবেচনায় নেয়া হয়েছে। এ জন্য কোভিড-১৯ সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে পরামর্শক্রমে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণিকক্ষে পাঠদান আগামী ঈদ উল ফিতরের পর ২৩ মে থেকে শুরু করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এই সময়ে অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে এবং শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

শীর্ষ সংবাদ:
‘বাতাসের মাধ্যমে ছড়াচ্ছে করোনা’         ঢাকা মহানগর হেফাজতের আমির জুনায়েদ গ্রেফতার         সঠিক সময়ে ইফতার করার আহ্বান         আটকে পড়া সৌদিগামীদের জন্য ফ্লাইট         স্বামী সমাদরের দিন আজ         ‘বিএনপি ইতিহাস অস্বীকার করতে চায়’         মজুরি বৈষম্যের শিকার লালমনিরহাটের নারীরা!         করোনায় লালমনিরহাটের দুগ্ধ খামারিরা বিপাকে         কবরীর দাফন সম্পন্ন         অধ্যাপক তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার         চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, প্রাণহানি বেড়ে ৫         ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল বিস্ফোরণ         ‘কবরী এক সংগ্রামের নাম’         সোনারগাঁ হোটেলের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         বনানীতে দাফন করা হবে কবরীকে         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         করোনা নিয়ে যা বলেছিলেন কবরী         কিংবদন্তী অভিনেত্রী কবরী চিরস্মরণীয়-বরণীয় : তথ্যমন্ত্রী         শোকে স্তব্ধ শোবিজ অঙ্গন         কবরীর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক