শনিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বাংলাদেশ থেকে ফিরেই কোয়ারেন্টিনে ভুটানের প্রধানমন্ত্রী

উইমেনআই২৪ ডেস্ক: ভুটানে প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং ও তার সফরসঙ্গীরা ঢাকা থেকে ফিরেই ২১ দিনের কোয়ারেন্টিন শুরু করেছেন।

ভুটানের প্রধানমন্ত্রীর অফিস জানায়, বিমানবন্দরে পার্কিং করা গাড়িতে চড়ে লোটে শেরিং কোয়ারেন্টিন অবস্থায় তার গন্তব্যে পৌঁছান। একই কায়দায় তার সফরসঙ্গীদেরও কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়।

জানা গেছে, আগামী ২১ দিন ভুটানের প্রধানমন্ত্রীর সব সরকারি কাজ ও অনুষ্ঠান ভার্চুয়ালি পরিচালিত হবে। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে লোটে শেরিং ভুটানের রাজার প্রতিনিধি হিসেবে ঢাকা সফর করেছেন।

সফরকালে বাংলাদেশকে নিজের ‘সেকেন্ড হোম’ অভিহিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মায়ের চোখে দেখেন বলে জানিয়েছিলেন ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং। তিনি বলেন, শেখ হাসিনা আমার ‘মায়ের মতো’।

তিনি আরো বলেন, এই দেশের মানুষের সৌভাগ্য যে তারা শেখ হাসিনার মতো একজন নেতা পেয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা এবং তার সরকার কোভিড পরিস্থিতি দক্ষতার সঙ্গে মোকাবিলা করছে।

বৃহস্পতিবার  সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভুটানের প্রধানমন্ত্রীকে বিদায় জানান পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

শীর্ষ সংবাদ:
এসএসসির ফরম পূরণের তারিখ ঘোষণা         বাংলাদেশিদের মালয়েশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         উদ্যানের বিষয়ে যা বললেন কাদের         শিমুলিয়া থেকে ছাড়ল ফেরি         গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ         কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজে‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ         শনি-রোববার পৃথিবীতে আছড়ে পড়তে পারে চীনা রকেট         শেখ হাসিনার চিঠি পেয়ে আপ্লুত মমতা         নতুন যুক্ত হলো বাংলাদেশসহ ৭ দেশ         গুগলের সেরার তালিকায় দিগন্তিকা         ‘কভিড ভ্যারিয়েন্ট এরাই কী নানা দেশে ছড়িয়ে দেয়নি!’         হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়         শিল্পার পরিবারে করোনার থাবা