মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮
১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

স্বপ্নপূরণে এসেই ডাবল দাম হাকালেন সামান্থা

উইমেনআই২৪ ডেস্ক: দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনে অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা সামান্থা আক্কিনেনি। চলচ্চিত্র থেকে দূরে ছিলেন দুই বছর। এক একে এই অভিনেত্রী করলেন অনেক ছবি। কিন্তু নিজের মনের মত ঐতিহাসিক কিংবা কিংবদন্তিতুল্য কোনো চরিত্রে অভিনয়ের ইচ্ছেটাই এতদিন অপূর্ণ রয়ে গিয়েছিলো। কিন্তু এবার সেই মনোবাসনাও পূর্ণ হতে চলেছে এই সুন্দরীর। সামান্থা আক্কিনেনির সেই ইচ্ছে পূরণ হলো ৫০তম ছবিতে।  ‘শকুন্তলাম’ ছবিতে শকুন্তলারূপে দেখা যাবে সামান্থাকে। একদিকে ক্যারিয়ারের ৫০তম ছবি, অন্যদিকে স্বপ্নপূরণ এই নিয়ে সামান্থা আনন্দিত, রোমাঞ্চিত, উচ্ছ্বসিত। এই ছবিতে সামান্তা ৩ কোটি রুপি নিচ্ছেন যেখানে সাধারণত প্রতি সিনেমার জন্য সামান্থা পারিশ্রমিক নেন দেড় কোটি রুপি!

সম্প্রতি এ নায়িকা তার আসন্ন ‘শকুন্তলম’ সিনেমার ঘোষণা দেন। সর্বভারতীয় এ সিনেমা উপস্থাপন করছেন দিল রাজু আর ডিআরপি-গুনা টিমওয়ার্কসের ব্যানারে প্রযোজনা করছেন নীলিমা গুনা। সিনেমাটি পরিচালনা করছেন গুণশেখর।

এদিকে ভারতের বিভিন্ন পত্রিকা বলেছে, ‘শকুন্তলম’ সিনেমার জন্য তিন কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সামান্থা আক্কিনেনি। সাধারণত প্রতি সিনেমার জন্য সামান্থা পারিশ্রমিক নেন দেড় কোটি রুপি। যদি এ গুঞ্জন সত্য হয়, তবে ‘শকুন্তলম’ সিনেমার জন্য দ্বিগুণ সম্মানী নিচ্ছেন সামান্থা।

তিনি বলেন, ‘ক্যারিয়ারের এই সময়ে দিল রাজু (প্রযোজক) ও গুনা (পরিচালক) স্যারকে ধন্যবাদ জানাই আমাকে সেরা উপহার দেওয়ার জন্য। ১০ বছর সিনেমাতে আছি। আজ আমি সেই চরিত্রে অভিনয় করতে যাচ্ছি, এত দিন ধরে যার স্বপ্ন দেখে এসেছি। আশা করছি, শতভাগ ঢেলে দিয়ে কাজ করতে পারব।’

সামান্থার বিপরীতে দেব মোহনকে দেখা যাবে রাজা দুষ্মন্তের চরিত্রে। ছবির শুটিং শুরু হবে আগামী সপ্তাহে।

কালীদাসের অভিজ্ঞান শকুন্তলম বিখ্যাত সাহিত্য। সেটি বিভিন্ন ভাষায় রূপান্তরিত হয়ে মানুষের কাছে সমাদৃত হয়েছে। আর শকুন্তলা বিখ্যাত চরিত্র হয়ে আছে উপমহাদেশে। সেই চরিত্রেই দেখা যাবে সামান্থা আক্কিনেনিকে।

সামান্থা এখন ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ মুক্তির অপেক্ষায় রয়েছেন, যেটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এর মাধ্যমে ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে সামান্থার।

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্য মন্ত্রণালয়ের রিপোর্ট করায় আমার সাথে অন্যায় হচ্ছে : রোজিনা         রিমান্ড নাকচ, সাংবাদিক রোজিনাকে কারাগারে পাঠানোর নির্দেশ         স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্রিফিং বয়কটের ঘোষণা সাংবাদিকদের         রোজিনা ইসলামকে ৫ দিনের রিমান্ডে চায় পুলিশ         সাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতে         একজন সাংবাদিকের প্রথম কাজ সত্য খুঁজে বের করা         রোজিনাকে সচিবালয়ে আটকে রেখে মারধর         প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা         রোজিনা ছিঁচকে চোর না, সে এদেশের সবচেয়ে নন্দিত সাংবাদিক         আমার বিরুদ্ধেও মামলা দেন         সাংবাদিক রোজিনা ইসলামের সুচিকিৎসা দিয়ে দায়িত্ব পালনে ফিরে যেতে দেওয়া হোক         পাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকে         প্রথম আলোর রিপোর্টারকে সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে আটকে হেনস্থা করা হয়েছে         জীবনযুদ্ধে জয়ী আকলিমা চাকরি পেলেন পৌরসভায়         মাথাপিছু আয় এখন ২২২৭ ডলার         সংবাদ মাধ্যমের অফিস লক্ষ্য করে ইসরাইলি হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব         ভারতফেরত তরুণীকে কো'য়ারেন্টিনে ‘ধ'র্ষণ’, এএসআই গ্রে'প্তার         সেদিন অনেক ঝড় মাথায় নিয়েই দেশে এসেছিলাম: শেখ হাসিনা         ব্যাংক কর্মকর্তারা দুর্নীতি করলে জরিমানা-মামলা         পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বর্ডার বন্ধ         শিক্ষার্থীদের ভ্যাকসিন নিশ্চিতের পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে