রবিবার, ২৭ চৈত্র ১৪২৭
১১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ভাড়া বাসা থেকে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার

উইমেনআই২৪ ডেস্ক: হবিগঞ্জের বাহুবল উপজেলায় একটি ভাড়া বাসা থেকে মা ও মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে দিগাম্বর বাজারের ভাড়া বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- ওই উপজেলার লামাপুটিজুরী গ্রামের সন্দীপ দাসের স্ত্রী অজ্ঞলী (৩৫) ও তার মেয়ে পূজা (৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্দীপ দাস কাঁচামালের ব্যবসা করেন। তিনি স্ত্রী-সন্তান নিয়ে দিগাম্বর বাজারের একটি তিনতলা বাসায় ভাড়া থাকেন। ঘটনার দিন রাতে ব্যবসার কাজে সুনামগঞ্জে অবস্থান করছিলেন। ভোর রাতে প্রতিবেশী আমির আলীর মাধ্যমে জানতে পারেন তার বাসায় চুরি হয়েছে। এরপর তিনি সকালে এসে স্ত্রী-সন্তানের লাশ পড়ে থাকতে দেখতে পান।

বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির বিষয়টি নিশ্চিত বলেন, ‘ভোর ৪ থেকে সকাল ৭ টার মধ্যে এ ঘটনা ঘটছে বলে ধারণা করা হচ্ছে।’

ঘটনার খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের এএসপি মোহাম্মদ পারভেজ আলম চৌধুরী নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের করা হয়নি।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
সবাইকে কোভিড-১৯ টিকার কোর্স সম্পন্ন করার আহ্বান         জকিগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মহিলা পরিষদের ক্ষোভ         দ্বিতীয় বিশ্বযুদ্ধে ‘মুসলিম নারী গোয়েন্দার’ আত্মত্যাগ         'প্রজাতন্ত্র দিবস' শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত         রাজধানীর যে দুই এলাকা সবচেয়ে ঝুঁকিপূর্ণ         পাওয়া গেলো মামুনুলের আরেক ‘জান্নাত’         ‘দুঃখের পরেই সুখ আছে’         ধান খাওয়ায় ৩৩ বাবুই ছানা পুড়িয়ে মারল ক্ষেতের মালিক         বাজার-গণপরিবহনে সর্বোচ্চ ঝুঁকি         ‘শিশু বক্তা’ রফিকুল কাশিমপুর কারাগারে         বইমেলা শেষ হচ্ছে ১২ এপ্রিল         বিএনপিকে করোনা নিয়ে রাজনীতি না করার আহ্বান কাদেরের         কোচবিহারে ভোটকেন্দ্রে গুলিতে নিহত ৫         করোনায় আক্রান্ত আকরাম খান         করোনা থেকে বাঁচতে সতর্কতা ‘কেন’ জরুরি         জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার আর নেই         যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন শেখ হাসিনা         প্রধানমন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী করোনায় আক্রান্ত         প্রিন্স ফিলিপের মৃত্যুতে শোকাহত প্রধানমন্ত্রী         জন কেরিকে ‘অসমাপ্ত আত্মজীবনী’ উপহার দিলেন প্রধানমন্ত্রী         ‘হেনার স্বামীসহ শ্বশুরবাড়ির পাঁচজনই হত্যাকাণ্ডে জড়িত’