বৃহস্পতিবার, ২২ বৈশাখ ১৪২৮
০৬ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে গুলিতে এশীয় ৬ নারীসহ নিহত ৮

উইমেনআই২৪ ডেস্ক: যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে গুলিতে এশীয় ৬ নারীসহ অন্তত আটজন নিহত হয়েছেন। মঙ্গলবার একটি ম্যাসাজ পার্লার ও দুটি বিউটি স্পায় ঘটনাগুলো ঘটেছে।

পুলিশ জানিয়েছে, এসব ঘটনায় জড়িত সন্দেহে ২১ বছর বয়সী এক যুবককে আটলান্টা থেকে প্রায় ২৪০ কিলোমিটার দক্ষিণে ক্রিস্প কাউন্টি থেকে আটক করা হয়েছে। আটক যুবকের নাম রবার্ট অ্যারন লং। তার বাড়ি জর্জিয়ার উডস্টকে। খবর বিবিসির

তবে কী কারণে তাদের হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।

জর্জিয়ার রাজধানী আটলান্টা শহর থেকে প্রায় ৪০ মাইল উত্তরে চেরোকি কাউন্টিতে প্রথম ঘটনাটি ঘটে।

চেরোকি কাউন্টি শেরিফ বিভাগের ক্যাপ্টেন জে বেকার জানান, স্থানীয় সময় বিকাল ৫টার দিকে অ্যাকওয়ার্থ এলাকায় ইয়ং’স এশিয়ান ম্যাসাজ পার্লারে গুলিতে চারজন নিহত ও আরেকজন আহত হন।

এখানে নিহতদের মধ্যে দুইজন এশীয় বংশোদ্ভূত নারী, একজন শ্বেতকায় নারী ও একজন শ্বেতকায় পুরুষ এবং আহত ব্যক্তি হিস্পানিক পুরুষ।

এ ঘটনা ঘণ্টারও কম সময়ের মধ্যে আটলান্টায় পরের দুটি ঘটনা ঘটে।

শহরটির পুলিশ প্রধান রডনি ব্রায়ান্ট জানান, সন্ধ্যায় ‘ডাকাতি হচ্ছে’ খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা একটি বিউটি স্পাতে গিয়ে গুলিবিদ্ধ তিন নারীকে মৃত অবস্থায় পান। এই ঘটনা নিয়ে তদন্ত চলাকালেই একই সড়কের আরেকটি স্পা থেকে পুলিশ কর্মকর্তাদের ফোন করা হয়। সেখানে গিয়ে গুলিবিদ্ধ আরেক নারীর মরদেহ পাওয়া যায়। আটলান্টায় নিহত চারজনই এশীয় বংশোদ্ভূত।

শীর্ষ সংবাদ:
কানাডায় ১২-১৫ বছরের ছেলেমেয়েদের জন্য ফাইজার         শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ         ট্র্যাজেডি কুইন তিন্নি         খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আবেদন         সুস্থ হয়ে বাসায় ফিরলেন আলমগীর         ‘ষড়যন্ত্রের বিরুদ্ধে কাজ করবে আওয়ামী লীগ’         ‘সরকারের উদাসীনতায় করোনা নিয়ন্ত্রণের বাইরে’         ‘গ্রামে স্থাপনা করতেও অনুমতি লাগবে’         ঢাবিতে পরীক্ষা নেওয়ার নীতিগত সিদ্ধান্ত         ব্যাংকে লেনদেনের সময় বাড়ল         টিকার প্রথম ডোজের নিবন্ধন স্থগিত         ‘১২ মে আসছে চীনের উপহার ৫ লাখ টিকা’         ছিনতাইকারীর কবলে রিকশা থেকে ছিটকে পড়ে নারীর মৃত্যু         একসঙ্গে ৯ সন্তান জন্ম দিলেন হালিমা         ‘সহিংসতার উস্কানি দিচ্ছে বিএনপি’         কাল থেকে চলবে গণপরিবহন, তবে..         লকডাউন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি         ট্রাকচাপায় প্রাণ গেল দুই ভ্যানযাত্রীর         ভারতবর্ষের প্রথম বিপ্লবী ‘নারী শহিদ’ প্রীতিলতা ওয়াদ্দেদার         জনস্বার্থে রিট করে জরিমানা গুনলেন ইউনূস আলী         পাকিস্তানে ব্রিটিশ তরুণী খুন