শনিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ

একটি স্মার্টফোন কিনে আরেকটি জেতার সুযোগ

উইমেনআই২৪ ডেস্ক: একটি কিনলে একটি ফ্রি। বিজ্ঞাপনে এই প্রচলিত কথাটি শুনেননি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। এবার ইনফিনিক্স নিয়ে এসেছে এমনই এক অফার।একটি স্মার্টফোন-৫ কিনলে আরেকটি স্মার্টফোন-৫ জেতার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এই  অফারটি চলবে ১৪ মার্চ থেকে ৩১ মার্চ চলবে। ১৭ দিন ধরে চলা এই অফারের তালিকায় প্রতিদিন ইনফিনিক্সের ১ জন ক্রেতা জিতে নিতে পারবেন স্মার্ট ৫ হ্যান্ডসেট।

এছাড়া প্রতিদিন থাকছে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা ৫০ টাকা মোবাইল রিচার্জ নিশ্চিত উপহার রয়েছে এই তালিকায়। তবে শুধু ইনফিনিক্স স্মার্ট-৫ স্মার্টফোনের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য হবে।

যারা ইনফিনিক্স ‘বাই ওয়ান গেট এ চান্স টু উইন ওয়ান’ অফারে মোবাইল কিনবেন তাদের জন্য এই ক্যাম্পেইনের নিয়ম হচ্ছে। আপনার ফোনের এসএমএস অপশনে যাবেন তারপর সেখানে গিয়ে টাইপ করবেন InfinixIMEI_1ShopCode এবং পাঠিয়ে দিবেন 26969 নাম্বারে।

প্রিমিয়াম অনলাইনভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ ৩/৬৪ জিবি সংস্করণের দাম ৯ হাজার ৪৯০ টাকা এবং ২/৩২ জিবি সংস্করণটির দাম ৮ হাজার ৪৯০ টাকা। অত্যাধুনিক উদ্ভাবনী ডিভাইসের জন্য পরিচিত এবং তরুণদের জন্য আকর্ষণীয় ও সাশ্রয়ী মূল্যে শক্তিশালী ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ দুটি সংস্করণে যাওয়া যাচ্ছে।

৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ, ৬.৬ ইঞ্চি এইচডি + ওয়াটার-ড্রপ স্ক্রিন এবং ডুয়েল ফ্ল্যাশসহ ৮ এমপি সেলফি ক্যামেরার ইনফিনিক্স স্মার্ট ৫। ফোনটি তিনটি মনোমুগ্ধকর রঙে পাওয়া যাচ্ছে -মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ এবং কোয়েটজাল সায়ান।

৬.৬ ইঞ্চির এইচডি+ওয়াইড স্ক্রিন ব্যবহারকারীকে স্বচ্ছ ও ওয়াইড স্ক্রিনের মোবাইল ব্যবহারে আরও ভালো অভিজ্ঞতা এনে দেবে। ভিডিও গেম খেলার সময় শত্রুকে ধরা বা ছোট স্ক্রিনে আপনার প্রিয় চলচ্চিত্রের তারকার মুখ দেখা মিস করতে হবে এমন চিন্তা করার দরকার নেই। এ ছাড়া ৫০০ নিটস সানলাইট ডিসপ্লের কারণে আপনি সব ধরনের সূর্যালোকে মোবাইলের স্ক্রিন স্বাচ্ছন্দ্যে দেখতে পারবেন। অন্য ফোনের স্ক্রিনের তুলনায় এ ফোনের স্ক্রিন দুর্দান্ত দেখাবে।

মোবাইলটির ৮-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে নিখুঁত ছবি তোলার জন্য এতে অটোমেটিক রিটাচিং ফিচার যুক্ত হয়েছে। এতে থাকা সেলফি ফোকাস এবং ডুয়েল ফ্ল্যাশ ছাড়াও জেন্টেল ব্লার করার সুযোগ পাবেন ব্যবহারকারী। ইনফিনিক্স স্মার্ট ৫-এ রিয়ার ক্যামেরা অংশে থাকা ১৩ এমপি ট্রিপল ক্যামেরায় সূর্যের আলো কম বা বেশি নির্বিশেষে আপনি সর্বদা স্পষ্ট, উজ্জ্বল এবং অধিকতর সুন্দর ছবি তোলার সুযোগ দেবে।

ইনফিনিক্স স্মার্ট-৫ পাওয়া যাচ্ছে অফলাইন প্ল্যাটফর্ম পিকাবু, স্টারলিংক এবং গ্যাজেন্ড অ্যান্ড গিয়ারসহ সারাদেশে পাওয়া যাচ্ছে।

শীর্ষ সংবাদ:
উদ্যানের বিষয়ে যা বললেন কাদের         শিমুলিয়া থেকে ছাড়ল ফেরি         গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ         কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজে‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ         শনি-রোববার পৃথিবীতে আছড়ে পড়তে পারে চীনা রকেট         শেখ হাসিনার চিঠি পেয়ে আপ্লুত মমতা         নতুন যুক্ত হলো বাংলাদেশসহ ৭ দেশ         গুগলের সেরার তালিকায় দিগন্তিকা         ‘কভিড ভ্যারিয়েন্ট এরাই কী নানা দেশে ছড়িয়ে দেয়নি!’         হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়         শিল্পার পরিবারে করোনার থাবা         কঙ্গনার বিরুদ্ধে তৃণমূলের মামলা         দীর্ঘ বিরতির পর আবারও অপূর্ব-তিশা