বুধবার, ৮ বৈশাখ ১৪২৮
২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

‌‘বিয়ে পর্বটা ভুলতে চাই’

উইমেনআই২৪ ডেস্ক: বিবাহবিচ্ছেদ নিয়ে প্রশ্ন করলে বিরক্ত হন। অথচ ট্রল হতে তার দারুণ মজা লাগে! কথা হচ্ছে, ‘মোহর’ ধারাবাহিকের নাম ভূমিকার অভিনেত্রী সোনামণি সাহার। সহ-শিল্পী প্রতীক সেনের সঙ্গে তার ঘনিষ্ঠতার কারণেই নাকি বিবাহবিভ্রাট। সত্যিটা কী? বিষয়টা খোলাসা করলেন অভিনেত্রী নিজেই।

তিনি বলেন, প্রতীক আমার ইন্ডাস্ট্রির বন্ধু। ‘দেবী চৌধুরাণীতে’ও আমার সহ-শিল্পী রাহুলের (মজুমদার) সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিলো। কিন্তু প্রতীকের সঙ্গে সম্পর্কটা একটু আলাদা। ও হচ্ছে সোনামণির টিচার। ওর কাছ থেকে অনেক কিছু শিখেছি।

২০১৫ সালে কোরিয়োগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ের পাঁচ বছরের মধ্যেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন কেন? প্রশ্নটা শেষ হতে না হতেই অভিনেত্রীর শর্ত, এই বিষয়ে কথা বলতে চাই না, ব্যক্তিগত জীবন দূরে রাখতে চাই। ওই পর্ব ভুলতে চাই।

পারিবারিক সমস্যা থেকে নিজেকে বের করে আনা সোনামণির পক্ষে কঠিন ছিলো। তার কথায়, সমস্যা তৈরি হয়েছিলো বলেই সরে এসেছি। কিন্তু তার জন্য মানুষের প্রতি বিশ্বাস হারিয়েছি, তা নয়।

ট্রলকে ভয় পান, এমন প্রশ্নে সরাসরি উত্তর, না, বেশ মজা লাগে। আমাকে আর প্রতীককে নিয়ে এতো লোকের আগ্রহ দেখে ভালোই লাগে। নিজেদের মধ্যেও এটা নিয়ে মজা করি। ট্রল কালেক্ট করার শখ রয়েছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
‘হেফাজতে ইসলাম’ ইসলাম ধর্মকে কলংকিত করেছে’         এ বছর ফিতরা সর্বনিম্ন ৭০ ও সর্বোচ্চ ২৩১০ টাকা         ‘নতুন ধরন ও মিউটেশনের কারণে মৃত্যু বেড়েছে’         বাংলাদেশ নিয়ে আবারো আল-জাজিরার অপপ্রচার         টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি নিশ্চিতে মোবাইল কোর্ট         নতুন জুতা পরে অর্থমন্ত্রীর বাজেট পেশ         'করোনা মোকাবিলায় বাংলাদেশ এগিয়ে আছে'         ইন্টারনেটে যৌন নিপীড়ন         ‘আমরা কাঁধে কাঁধ মিলিয়ে দেশের জন্য কাজ করি’         তুরাগের বালুর মাঠ বস্তিতে আগুন         দুস্থদের সহায়তায় ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর         মানুষের পাশে দাঁড়ান: বিএনপিকে কাদের         কবি শঙ্খ ঘোষ আর নেই         করোনা প্রতিরোধী ট্যাবলেট আনছে ব্রিটেন         করোনায় বিশ্বে একদিনে সর্বোচ্চ আক্রান্ত ভারতে         লকডাউনে পরিবহন শ্রমিকদের ত্রাণ বিতরণের দাবি         মাল্টা চাষে ঘুরে দাড়ানোর স্বপ্ন নুরুল হকের         পুলিশের সঙ্গে এবার আইনজীবীর বাগ্বিতণ্ডা         ইসলামী রাষ্ট্র কায়েমের স্বপ্ন দেখতেন মামুনুল