শুক্রবার, ২ বৈশাখ ১৪২৮
১৬ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

আবারো বিয়ের পাত্র খুঁজছেন চিত্রনায়িকা মুনমুন

উইমেনআই২৪ ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মুনমুন এর আগে দু’বার বিয়ের পিঁড়িতে বসলেও সংসার টেকেনি। তাই এবার বিয়ের জন্য মনের মতো গোছানো ছেলে খুঁজছেন এই অভিনেত্রী।

ভাঙা-গড়ার মধ্য দিয়েই তো জীবন এগিয়ে যায়। আর জীবনের সমস্ত কঠিন বাস্তবতাকে মেনে নিয়েই এগিয়ে যেতে চান ঢাকাই সিনেমার আলোচিত এ নায়িকা।  

২০০৩ সালে এক লন্ডন প্রবাসীকে বিয়ে করেছিলেন। ২০০৬ সালে বিচ্ছেদ হয় তাদের। প্রথম সংসারে মুনমুনের একটি সন্তানও রয়েছে। তারপর ২০১০ সালে ভালোবেসে রোবেন নামে এক মডেলকে বিয়ে করেন মুনমুন। তার সঙ্গেও বিচ্ছেদ হয় মুনমুনের।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে মুনমুন জানিয়েছেন, মনের মতো গোছানো কোনো ভালো ছেলে পেলে এ বছর বা আগামী বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি।

মুনমুন বলেন, ‘বিয়ের পরিকল্পনা আছে। জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।’ আর সেই জীবনে সুযোগ্য জীবনসঙ্গী খুঁজছেন অভিনেত্রী।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
প্রবাসীদের জন্য শনিবার থেকে বিশেষ ফ্লাইট         সিটিস্ক্যান শেষে বাসায় ফিরেছেন খালেদা         বেগম খালেদা এভারকেয়ার হাসপাতালে         কবরী লাইফ সাপোর্টে         হেফাজতের ৩ নেতা পাঁচ দিনের রিমান্ডে         পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য নিয়ে ভারতের গণমাধ্যমে সমালোচনা         গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে আবেদনের সময়সীমা বাড়ছে         ইফতারের আগে রোজাদারের করণীয়         রোজায় গ্যাস্ট্রিকের সমস্যা: করণীয় ও বর্জনীয়         লকডাউনের নামে ‘ক্র্যাকডাউনে’ সরকার: মির্জা ফখরুল         মুসলিম দেশগুলোতে বিশেষ নিয়মে রোজা, নামাজ         বাবুনগরীকে এড়িয়ে চলছেন হেফাজতের নেতারা         আল আকসায় আজান বন্ধ করলো ইসরাইল, নিন্দা জর্ডানের         ‘বিএনপি জনগণ ও পুলিশকে প্রতিপক্ষ হিসেবে বেছে নিয়েছে’         ভারতে ২৪ ঘণ্টায় দুই লাখ আক্রান্ত         আন্তঃব্যাংক চেক লেনদেন ও অনলাইন ট্রান্সফার বন্ধ         লকডাউনে মানুষের চলাচল বেড়েছে         দেশে ভারতীয় ভিসা কেন্দ্রের কার্যক্রম স্থগিত         পাকিস্তানে নিষিদ্ধ হচ্ছে একটি ধর্মীয় রাজনৈতিক দল