রবিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৯ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

পেয়ারা খেতে খেতে গল্পে মেতেছে দুই টিয়া

উইমেনআই২৪ ডেস্ক: অনেক পাখি মানুষের মতো কথা বলতে পারে! এ ক্ষেত্রে আমাদের দেশে ময়না ও টিয়া পাখির বিষয়টি উঠে আসে।  টিয়া পাখির কথা বলা হয়তো অনেকেই শুনে থাকবেন। কিন্তু তারাও যে মানুষের মতো একে অপরের সঙ্গে বাতচিৎ করতে করতে খায় এমন দৃশ্য কেউ দেখেছেন! এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ওই  ভিডিওতে দেখা যায়,  দু’টি টিয়াপাখি একসঙ্গে পেয়ারা খাচ্ছে আর নিজেদের মতো কথোপকথন করছে। ভিডিওর প্রথম দিকে দেখা যায় একটি টিয়াপাখি পেয়ারা গাছের ডালে বসে পেয়ারা খায় নিজের মতো করে। ভিডিও কিছুক্ষণ পর দেখা যায় আরেটি টিয়াপাখি সেই ডালের বসে এবং দুজনে একে-অপরের সঙ্গে কথোপকথন শুরু করে।

তারপরে দুজনে মিলে পেয়ারা খেতে শুরু করে আনন্দের সঙ্গে এবং তার সঙ্গে চলে তাদের আড্ডা। তারপরে দেখা যায়, একজন তাদের কাছে পেয়ারা ধরিয়ে দেয় এবং দু’জনে মিলে সেই পেয়ারা খেতে শুরু করে। যত সময় যায় ততই তাদের ঘনিষ্ঠতা বাড়ে এবং আড্ডা দিতে আরো জোরালো হয়। 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
গবেষণায় ওঠে আসলো করোনাকালীন নারীদের নানা প্রতিকূলতা         যেই ক্ষোভে তানিশাকে হত্যা করলো চাচাতো ভাই         কাবুলের স্কুলে বিস্ফোরণ প্রাণহানি ৪০         সহসাই খুলছে না বাংলাদেশ-ভারত সীমান্ত         টিকার দাম কমাতে রাশিয়াকে চিঠি         তোফায়েল আহমেদ সম্পূর্ণ সুস্থ আছেন         খালেদার বিদেশের ব্যাপারে যা বললেন তথ্যমন্ত্রী         এসএসসির ফরম পূরণের তারিখ ঘোষণা         বাংলাদেশিদের মালয়েশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         উদ্যানের বিষয়ে যা বললেন কাদের         শিমুলিয়া থেকে ছাড়ল ফেরি         গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ         কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজে‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ