মঙ্গলবার, ৭ বৈশাখ ১৪২৮
২০ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

পেয়ারা খেতে খেতে গল্পে মেতেছে দুই টিয়া

উইমেনআই২৪ ডেস্ক: অনেক পাখি মানুষের মতো কথা বলতে পারে! এ ক্ষেত্রে আমাদের দেশে ময়না ও টিয়া পাখির বিষয়টি উঠে আসে।  টিয়া পাখির কথা বলা হয়তো অনেকেই শুনে থাকবেন। কিন্তু তারাও যে মানুষের মতো একে অপরের সঙ্গে বাতচিৎ করতে করতে খায় এমন দৃশ্য কেউ দেখেছেন! এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ওই  ভিডিওতে দেখা যায়,  দু’টি টিয়াপাখি একসঙ্গে পেয়ারা খাচ্ছে আর নিজেদের মতো কথোপকথন করছে। ভিডিওর প্রথম দিকে দেখা যায় একটি টিয়াপাখি পেয়ারা গাছের ডালে বসে পেয়ারা খায় নিজের মতো করে। ভিডিও কিছুক্ষণ পর দেখা যায় আরেটি টিয়াপাখি সেই ডালের বসে এবং দুজনে একে-অপরের সঙ্গে কথোপকথন শুরু করে।

তারপরে দুজনে মিলে পেয়ারা খেতে শুরু করে আনন্দের সঙ্গে এবং তার সঙ্গে চলে তাদের আড্ডা। তারপরে দেখা যায়, একজন তাদের কাছে পেয়ারা ধরিয়ে দেয় এবং দু’জনে মিলে সেই পেয়ারা খেতে শুরু করে। যত সময় যায় ততই তাদের ঘনিষ্ঠতা বাড়ে এবং আড্ডা দিতে আরো জোরালো হয়। 

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
হেফাজতের নেতাদের গণগ্রেফতার করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী         সোনারগাঁও থানার ওসিকে বাধ্যতামূলক অবসর         সরিষাবাড়ীতে মামলার সাক্ষীর উপর হামলা         সততার উদাহরণ হলেন এএসআই আবদুল হাকিম         ঝাঁলমুড়ি বিক্রি করে চলে মর্জিনার সংসার         ‘কৃষি আমাদের উন্নয়নের সবচেয়ে বড় মাধ্যম’         নাভালনির মৃত্যু হলে দায় রাশিয়াকেই নিতে হবে: যুক্তরাষ্ট্র         করোনায় মারা গেলে ব্যাংকার পাবেন ৫০ লাখ টাকা         মাস্টারশেফে বাংলাদেশি নারীর জয়         করোনা আক্রান্ত মনমোহন সিং         টিকার দ্বিতীয় ডোজ নিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী         সালমা হাসানের সাপ্তাহিক ভাবনা         ‘মামুনুল হকের কর্মকাণ্ড দেশ ও ধর্মের জন্য হুমকিস্বরূপ’         ধর্মীয় নেতাদের নামে মিথ্যা মামলা হচ্ছে: ফখরুল         নূরের বিরুদ্ধে পল্টন থানায় আরেকটি মামলা         ওমানে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির প্রাণহানি         বাক্বিতণ্ডার ব্যাপারে ওই চিকিৎসক যা বললেন         ২৮ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ         দুই নারী নিয়ে মুখ খুললেন মামুনুল         করোনামুক্ত আকরাম খান