বুধবার, ৩০ চৈত্র ১৪২৭
১৪ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ফতুল্লায় কাপড়ের মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

উইমেনআই২৪ ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লা লঞ্চ ঘাটের বিপরীতে একটি কাপড়ের মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে।

বুধবার  সকাল আনুমানিক সাড়ে ৬টায় এ অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এর মধ্যেই আগুনে পুড়ে গেছে ৩০টি রেডিমেড গার্মেন্টসের দোকানের মালামাল। এতে ক্ষতি হয়েছে কয়েক কোটি টাকা।

স্থানীয় একজন জানায়, শাহিন চৌধুরীর মালিকানাধীন কাপড়ের মার্কেটে ভয়াবহ আগুন লাগে। এতে প্রায় ৩০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। দোকানগুলোতে শাড়ি, থ্রিপিস ও বেবিড্রেস ছিল।

তিনি আরো জানান, এতে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে স্থানীয় লোকজন ও নারায়ণগঞ্জ মণ্ডলপাড়া থেকে ৬টি ও বিসিক শিল্পনগরী এলাকা থেকে ২টি ফায়ার সার্ভিসের ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়েছে। বিদ্যুতের শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানতে পেরেছেন।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক খাইরুজামান বলেন, ‘বেচা-কেনা শেষ করে রাতে দোকান বন্ধ করে বাসায় যাই। সকালে নৈশপ্রহরীর মাধ্যমে খবর পেয়ে এসে দেখি দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এখন রাস্তায় বসা ছাড়া কোনো উপায় নেই।’ তিনি জানান, নগদ ৪০ হাজার টাকাসহ তার দোকানের প্রায় ১৮ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। তার মতো আরো ২৮/২৯ জন দোকান মালিকের দোকানের কাপড়সহ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

মণ্ডলপাড়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবদুল্লাহ আরেফিন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতির পরিমাণ তদন্তের পর জানা যাবে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
আজ পহেলা বৈশাখ         কোন এক বৈসাবিতে         সুস্থ থাকতে সেহরিতে যে সকল খাবার খাওয়া উচিত         শিথিল লকডাউনে যুক্তরাজ্যে উৎসবের আমেজ         ক্রিকেটার সাকিবের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন মিথিলা         লকডাউনে ব্যাংকে লেনদেন চার ঘণ্টা         ১০০ জনকে নিয়ে হবে মঙ্গল শোভাযাত্রা         দ্বিতীয় টেস্টে নেগেটিভ হয়ে দেশে ফিরছেন প্রোটিয়া নারীরা         ‘ভুয়া’ ডক্টরেট ডিগ্রি, যা বললেন মমতাজ         চাঁদ দেখা গেছে, কাল রোজা শুরু         ঘরে বসেই বৈশাখের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী         ‘করোনা মহামারী কখন শেষ হবে বলা কঠিন’         আহমদ শফীর মৃত্যু নিয়ে পিবিআইয়ের রিপোর্ট সম্পূর্ণ মিথ্যা: বাবুনগরী         যুক্তরাষ্ট্রে জনসনের টিকা ব্যবহারে স্থগিতাদেশ         সেই ‘জান্নাতী’ এখন মেডিকেল শিক্ষার্থী         ‘বিএনপি মিথ্যাচারকে রাজনীতি মনে করছে’         বিশেষ প্রয়োজনে ব্যাংক চালু রাখতে গভর্নরকে চিঠি         প্রথম ঘণ্টায় জমা সোয়া লাখ মুভমেন্ট পাস         রয়টার্সের ১৭০ বছরে প্রথম নারী প্রধান সম্পাদক         হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ