শনিবার, ৪ বৈশাখ ১৪২৮
১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

লন্ডন থেকে হঠাৎ টলি পাড়ায় প্রসেনজিৎ কন্যা প্রেরণা!

উইমেনআই২৪ ডেস্ক: টলিউডের বুম্বাদা প্রসেনজিৎ বর্তমান সিনেমাটিক প্রজন্মের কাছে এক প্রেরণার নাম। শুধু তিনি নিজে প্রেরণা নন, তার প্রেরণা নামে একটি কন্যা সন্তানও আছে, যার নাম প্রেরণা চট্টোপাধ্যায়। তিনি বর্তমানে মুম্বাইয়ের বাসিন্দা। ভাবছেন অর্পিতা ও প্রসেনজিৎ এর মাত্র একটি পুত্র সন্তান। আসলে এই কন্যা সন্তান হল বুম্বাদার দ্বিতীয় স্ত্রী অপর্ণা গুহঠাকুরতার মেয়ে।

দেবশ্রী রায়ের সঙ্গে বিচ্ছেদের পর বুম্বাদা অপর্ণা গুহঠাকুরতাকেই বিয়ে করেছিলেন ১৯৭২ সালে, যদি সেই দাম্পত্যে ভাঙ্গন আসে ২০০২ এ। এরই মধ্যে প্রেরণা আসে দুজনের জীবনে। এখন প্রেরণা সম্ভবত লন্ডনে রয়েছে এবং ওখান থেকেই পড়াশুনো চলছে।

সম্প্রতি অভিনেত্রী সুদেষ্ণা রায়ের ফেসবুক হ্যান্ডেলে প্রসেনজিৎ কন্যার ছবি দেখা যায়, যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই প্রেরণাকে নিয়ে নেট জনতার একাংশের মধ্যে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করে।

সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় নন তিনি। লন্ডন থেকে ্ করেই টলি পাড়ায় তাকে দেখা গেল, তবে কি তিনি নাম লেখাতে চলেছেন সিনেমার পর্দায়?

শীর্ষ সংবাদ:
আপনাকে ভালোবাসছি সমস্ত অন্তর দিয়ে         ‘বাতাসের মাধ্যমে ছড়াচ্ছে করোনা’         ঢাকা মহানগর হেফাজতের আমির জুনায়েদ গ্রেফতার         সঠিক সময়ে ইফতার করার আহ্বান         আটকে পড়া সৌদিগামীদের জন্য ফ্লাইট         স্বামী সমাদরের দিন আজ         ‘বিএনপি ইতিহাস অস্বীকার করতে চায়’         মজুরি বৈষম্যের শিকার লালমনিরহাটের নারীরা!         করোনায় লালমনিরহাটের দুগ্ধ খামারিরা বিপাকে         কবরীর দাফন সম্পন্ন         অধ্যাপক তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার         চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, প্রাণহানি বেড়ে ৫         ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল বিস্ফোরণ         ‘কবরী এক সংগ্রামের নাম’         সোনারগাঁ হোটেলের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         বনানীতে দাফন করা হবে কবরীকে         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         করোনা নিয়ে যা বলেছিলেন কবরী         কিংবদন্তী অভিনেত্রী কবরী চিরস্মরণীয়-বরণীয় : তথ্যমন্ত্রী         শোকে স্তব্ধ শোবিজ অঙ্গন