বুধবার, ৩০ চৈত্র ১৪২৭
১৪ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

কুকুর ফিরে পেয়ে ৪ কোটি টাকা পুরস্কার দিলেন লেডি গাগা!

উইমেনআই২৪ ডেস্ক: সম্প্রতি যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পপতারকা লেডি গাগার দুটি পোষা কুকুর ছিনতাই করে এক দুর্বৃত্ত। এই ঘটনায় একেবারে ভেঙে পড়েন গাগা। তিনি জানান, কুকুর চুরির ঘটনায় তাঁর ‘হৃদয় ভেঙে’ গেছে।

একই সঙ্গে কুকুরটি নিরাপদে ফিরিয়ে দেওয়ার জন্য পাঁচ লাখ মার্কিন ডলার পুরস্কারেরও ঘোষণা দেন লেডি গাগা। বাংলাদেশি মুদ্রায় এই পুরস্কারের অর্থের পরিমাণ হচ্ছে প্রায় ৪ কোটি ২৪ লাখ টাকা। কুকুর দুটি খুঁজে পেতে মার্কিন ওই তারকা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘আমার হৃদয় ভেঙে গেছে এবং আমি প্রার্থনা করছি যে, কোনো উদারতায় আমার পরিবার আবারও একত্র হবে। তাদের (কুকুর) নিরাপদে ফিরিয়ে দিলে আমি পাঁচ লাখ মার্কিন ডলার দেব।’

শনিবার বিবিসি জানিয়েছে, কুকুরটি দুটি নিরাপদে উদ্ধার করা হয়েছে এবং লেডি গাগার কাছে তা হস্তান্তর করা হয়েছে। তবে কুকুর দুটিকে কীভাবে, কোথা থেকে উদ্ধার করা হলো, সেই বিষয়ে স্পষ্ট করে কিছু বলা হয়নি। কুকুর দুটি ফিরে পাওয়ায় গাগা পুরস্কারের অর্থ পরিশোধ করেছেন কি না, সেটাও নিশ্চিত নয়।

প্রসঙ্গত, গত বুধবার রাতে লস অ্যাঞ্জেলেসে হাঁটিয়ে নেয়ার সময় এক কর্মচারীকে গুলি করে ফরাসি বুলডগ কোজি ও গুস্তাভ নামের কুকুর দুটি ছিনতাই করা হয়। পরে কুকুর দুটিকে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত। কুকুর দুটি উদ্ধার করতে নিরাপত্তা বাহিনী উঠেপড়ে লাগে। অবশেষে উদ্ধার করা হয়েছে প্রাণী দুটিকে। এএফপি।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
আজ পহেলা বৈশাখ         কোন এক বৈসাবিতে         সুস্থ থাকতে সেহরিতে যে সকল খাবার খাওয়া উচিত         শিথিল লকডাউনে যুক্তরাজ্যে উৎসবের আমেজ         ক্রিকেটার সাকিবের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন মিথিলা         লকডাউনে ব্যাংকে লেনদেন চার ঘণ্টা         ১০০ জনকে নিয়ে হবে মঙ্গল শোভাযাত্রা         দ্বিতীয় টেস্টে নেগেটিভ হয়ে দেশে ফিরছেন প্রোটিয়া নারীরা         ‘ভুয়া’ ডক্টরেট ডিগ্রি, যা বললেন মমতাজ         চাঁদ দেখা গেছে, কাল রোজা শুরু         ঘরে বসেই বৈশাখের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী         ‘করোনা মহামারী কখন শেষ হবে বলা কঠিন’         আহমদ শফীর মৃত্যু নিয়ে পিবিআইয়ের রিপোর্ট সম্পূর্ণ মিথ্যা: বাবুনগরী         যুক্তরাষ্ট্রে জনসনের টিকা ব্যবহারে স্থগিতাদেশ         সেই ‘জান্নাতী’ এখন মেডিকেল শিক্ষার্থী         ‘বিএনপি মিথ্যাচারকে রাজনীতি মনে করছে’         বিশেষ প্রয়োজনে ব্যাংক চালু রাখতে গভর্নরকে চিঠি         প্রথম ঘণ্টায় জমা সোয়া লাখ মুভমেন্ট পাস         রয়টার্সের ১৭০ বছরে প্রথম নারী প্রধান সম্পাদক         হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ