বুধবার, ৩০ চৈত্র ১৪২৭
১৪ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠিয়ে চাকরিচ্যুত শিক্ষিকা

উইমেনআই২৪ ডেস্ক: সাবেক ছাত্রদের কাছে নিজের নগ্ন ছবি পাঠানোর অভিযোগে চাকরি হারালেন স্কুল শিক্ষিকা আলেক্সান্দ্রা হ্যান্ডওয়ার্গার। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বাসিন্দা ৪৭ বছর বয়সী আলেক্সান্দ্রার দুই সন্তান রয়েছে।

জানা গেছে, মিয়ামি বিচে হিব্রু একাডেমি নামে একটি বেসরকারি স্কুলে চাকরি করতেন আলেক্সান্দ্রা। স্কুলটিতে ইহুদি ছেলেমেয়েকে শিক্ষা দেয়া হয়। বছরে সেখান থেকে আলেক্সান্দ্রা বেতন পেতেন ২৪ হাজার ডলার। কিন্তু নগ্ন ছবি পাঠানোর অভিযোগে গত ৩০ শে জানুয়ারি চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে তাকে।

তার সাবেক ছাত্রদের একজন এমন ছবির কথা স্কুলকে জানালে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। ওই ছাত্রের বয়স বর্তমানে ১৮ বছর। তার সঙ্গে সহপাঠীরা এখন পড়াশোনা করছে ইসরাইলে। তারা জানিয়েছে, শিক্ষিকা আলেক্সান্দ্রা হ্যান্ডওয়ার্গারের কাছ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম স্ন্যাপচ্যাটের মাধ্যমে ওইসব ছবি পাঠানো হয়েছে তাদের কাছে। হিব্রু একাডেমিতে তিনি ইংরেজি বিভাগের প্রধান ছিলেন।

তার নগ্ন ছবির বিষয়টি ফাঁস হওয়ার পর স্কুল কর্তৃপক্ষ তার কাছে জানতে চায়, কিভাবে শিক্ষার্থীরা ওই ছবি পেয়েছে। জবাবে তিনি বলেছেন, কিভাবে ছাত্রদের কাছে ওই ছবি গেছে তা তিনি মনে করতে পারছেন না। তবে ওই ছবি যে তিনি তুলিয়েছিলেন তা স্বীকার করেছেন। বিষয়টি কয়েক সপ্তাহ পরে ১৯ শে ফেব্রুয়ারি জানানো হয়েছে মিয়ামি বিচ পুলিশকে। ডেইলি মেইল।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
কোন এক বৈসাবিতে         সুস্থ থাকতে সেহরিতে যে সকল খাবার খাওয়া উচিত         শিথিল লকডাউনে যুক্তরাজ্যে উৎসবের আমেজ         ক্রিকেটার সাকিবের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন মিথিলা         লকডাউনে ব্যাংকে লেনদেন চার ঘণ্টা         ১০০ জনকে নিয়ে হবে মঙ্গল শোভাযাত্রা         দ্বিতীয় টেস্টে নেগেটিভ হয়ে দেশে ফিরছেন প্রোটিয়া নারীরা         ‘ভুয়া’ ডক্টরেট ডিগ্রি, যা বললেন মমতাজ         চাঁদ দেখা গেছে, কাল রোজা শুরু         ঘরে বসেই বৈশাখের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী         ‘করোনা মহামারী কখন শেষ হবে বলা কঠিন’         আহমদ শফীর মৃত্যু নিয়ে পিবিআইয়ের রিপোর্ট সম্পূর্ণ মিথ্যা: বাবুনগরী         যুক্তরাষ্ট্রে জনসনের টিকা ব্যবহারে স্থগিতাদেশ         সেই ‘জান্নাতী’ এখন মেডিকেল শিক্ষার্থী         ‘বিএনপি মিথ্যাচারকে রাজনীতি মনে করছে’         বিশেষ প্রয়োজনে ব্যাংক চালু রাখতে গভর্নরকে চিঠি         প্রথম ঘণ্টায় জমা সোয়া লাখ মুভমেন্ট পাস         রয়টার্সের ১৭০ বছরে প্রথম নারী প্রধান সম্পাদক         হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ         নারী কণ্ঠ ছাড়ো জোরে