বুধবার, ৩০ চৈত্র ১৪২৭
১৪ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

পানির নিচে যে অভিজ্ঞতার ‍মুখোমুখি হন কেট

উইমেনআই২৪ ডেস্ক: অ্যাভাটার-২ সিনেমা করতে গিয়ে পানির নিচে করা অভিনয় নিয়ে নিজের অনুভূতি জানালেন ইংলিশ অভিনেত্রী কেট উইন্সলেট।

টাইটানিক মুভি খ্যাত কেটের নাম শোনেনি এমন মানুষের সংখ্যা নিশ্চয়ই কমই হবে। বিশেষ করে জ্যাক ও রোজের ভালোবাসা অমর হয়ে রয়েছে দর্শকদের কাছে। তবে কেবলমাত্র টাইটানিক নয় অন্যান্য বেশ কিছু সিনেমাতে কাজ করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন কেট।

আবারো তিনি অভিনয় করেছেন জেমস ক্যামেরনের বহু আলোচিত অ্যাভাটার-২ সিনেমায়। এর শুটিংয়ের সময়ের কিছু অভিজ্ঞতা ভাগ করে নিলেন কেট। যদিও দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল অ্যাভাটার।

কেট জানান এই সিনেমাতে শুটিংয়ের সময়ে সাত মিনিট পানির নীচে শুটিং করতে হয়েছিল। আর সেই সময়ে তাকে মৃত্যু ভয় পেয়ে বসেছিল বলেও জানিয়েছেন। সাধারণত পানির নীচে বেশিক্ষণ থাকা সম্ভব নয়। কিন্তু তার পরেও সিনেমার কারণেই শুটিং করেছিলেন তিনি। কেট এক সাক্ষাৎকারে এও জানিয়েছেন, ওই সময়ে কার্যত তার মাথা ফাঁকা হয়ে গিয়েছিল। কোন কিছু ভাবার ক্ষমতা হারিয়ে ফেলেছিলেন। ওই সময়ে তার মনে হয়েছিল তিনি মারা গিয়েছেন।

সামনে কেটের বেশ কিছু সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আর তা নিয়ে যথেষ্ট উৎসাহী তিনি। কিন্তু তার পরেও এই অভিজ্ঞতা যে তার কাছে কতটা অন্যতম সেই সাক্ষাৎকারের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন- সিনেমার পর্দায় অভিনয় দেখে দর্শকেরা খুশি হলেও তার পিছনে লুকিয়ে থাকে অনেক বড় অজানা শ্রম।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
আজ পহেলা বৈশাখ         কোন এক বৈসাবিতে         সুস্থ থাকতে সেহরিতে যে সকল খাবার খাওয়া উচিত         শিথিল লকডাউনে যুক্তরাজ্যে উৎসবের আমেজ         ক্রিকেটার সাকিবের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন মিথিলা         লকডাউনে ব্যাংকে লেনদেন চার ঘণ্টা         ১০০ জনকে নিয়ে হবে মঙ্গল শোভাযাত্রা         দ্বিতীয় টেস্টে নেগেটিভ হয়ে দেশে ফিরছেন প্রোটিয়া নারীরা         ‘ভুয়া’ ডক্টরেট ডিগ্রি, যা বললেন মমতাজ         চাঁদ দেখা গেছে, কাল রোজা শুরু         ঘরে বসেই বৈশাখের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী         ‘করোনা মহামারী কখন শেষ হবে বলা কঠিন’         আহমদ শফীর মৃত্যু নিয়ে পিবিআইয়ের রিপোর্ট সম্পূর্ণ মিথ্যা: বাবুনগরী         যুক্তরাষ্ট্রে জনসনের টিকা ব্যবহারে স্থগিতাদেশ         সেই ‘জান্নাতী’ এখন মেডিকেল শিক্ষার্থী         ‘বিএনপি মিথ্যাচারকে রাজনীতি মনে করছে’         বিশেষ প্রয়োজনে ব্যাংক চালু রাখতে গভর্নরকে চিঠি         প্রথম ঘণ্টায় জমা সোয়া লাখ মুভমেন্ট পাস         রয়টার্সের ১৭০ বছরে প্রথম নারী প্রধান সম্পাদক         হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ