বৃহস্পতিবার, ১৩ ফাল্গুন ১৪২৭
২৫ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নেটদুনিয়ায় ঝড় বইয়ে দেওয়া মালাইকার হট ফিগারের রহস্য

উইমেনআই২৪ ডেস্ক: বয়স কতই বা?  এই মাত্র ৪৭। কিন্তু ফিগার দেখলে আপনার চোখ কপালে উঠবে। এমন শরীরের কাটিং এমন চমৎকার টোনড বডি যা দেখলে আপনার মন করবে ইস একটু ছুয়ে দেখি। টানটান শরীর, নির্মেদ শরীর দেখলে আপনার একটু হিংসে হবেই হবে। বিশেষ করে ডিভোর্সের পর মালাইকার সৌন্দর্য যেন আরও বেড়ে গেছে। দিন দিন আগুন ছড়িয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। যেই পোশাক গায়ে দেন তাতেই সুন্দর হয়ে ওঠেন তিনি। তাহলে কী খান মালাইকা? কেমন করে এমন সৌন্দর্য ধরে রেখেছেন? জানতে হলে পড়তে থাকুন………দেখতে থাকুন…….

রোজ সকালে চা, কফি নয়। পান করেন উষ্ণ লেবু জলের সঙ্গে লেবু। প্রাতঃরাশ করেন এক বাটি ফ্রেশ ফ্রুট, ইডলি, অথবা পোহা এবং ডিমের সাদা অংশ।

মাঝখানে তার প্লেটে থাকে ফলের রস অর্থাৎ যেকোনো ফ্রুট জ্যুস অথবা কোনো সবজির জ্যুস। কখনো কখনো আমলকীর জ্যুস থাকে। সাথে ব্রাউন ব্রেড ও ডিমের সাদা অংশ।

দুপুরে দুটো চাপাটি, ছোট্ট একবাটি ভাত, অল্প চিকেন, স্যালাড।

সন্ধ্যায় পি নাট বাটার দিয়ে স্যান্ডুইচ, অথবা ইডলি অথবা পোহা।

রাতের খাবার একটু তাড়াতাড়ি খান। তার ডিনারে থাকে এক বাটি ভেজিটেবল স্যুপ এবং স্যালাড।

ডিনারের পর খিদে পেলে কখনো কখনো বাদাম অথবা ফল খান।

যেকোনো ওয়ার্কআউট করার পর কলা দিয়ে প্রোটিন সেক সেবন করেন।

এই গেল তার রোজকার দুর্দান্ত রুটিন। এর পাশাপাশি চলে ওয়াকিং, রানিং এবং যোগাসন। জিম থেকে সময় বাঁচিয়ে প্রতিদিন যোগাসন করেন সুন্দরী মালাইকা, যার ফিগার দেখলে সত্যি অনুপ্রেরণা জাগে। ডিভোর্সের আগের মালাইকা আর ডিভোর্সের পরের মালাইকার মধ্যে এতটা পরিবর্তন দেখা যাবে তা হয়ত তিনি নিজেও জানতেন না।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড