রবিবার, ১৬ ফাল্গুন ১৪২৭
২৮ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

১০ লাখ রুপির কোকেনসহ বিজেপি নেত্রী গ্রেফতার

উইমেনআই২৪ ডেস্ক: পশ্চিমবঙ্গে ভারতের কেন্দ্রীয় সরকারে ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) যুব মোর্চার রাজ্য সম্পাদক ও হুগলি জেলার পর্যবেক্ষক পামেলা গোস্বামীকে ১০ লাখ রুপির কোকেনসহ গ্রেফতার করছে পুলিশ।

শুক্রবার বিকালে কলকাতার নিউ আলিপুর এলাকা থেকে বিজেপি নেতা প্রবীর দে ও পামেলা গোস্বামী গ্রেপ্তার হন। তারা দুজনই তখন একটি গাড়িতে ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, শুক্রবার বিকালে পামেলা নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ হয়ে গাড়িতে করে যাচ্ছিলেন। গাড়িতে প্রবীর দে ছাড়াও ছিলেন পামেলার নিরাপত্তারক্ষীরা। সূত্র মারফত খবর পেয়ে পুলিশ ওই গাড়ি আটকায়।

পামেলার কাছ থেকে জব্দ হয়েছে ১০০ গ্রাম কোকেন। পুলিশের দাবি, ওই মাদকের বাজারদর প্রায় ১০ লাখ রুপি। পরে সোমনাথ চট্টোপাধ্যায় নামে অন্য একজনকেও গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বিজেপির সঙ্গে পামেলার যোগাযোগ বেশিদিনের নয়। কিছুদিন থেকে তিনি বিজেপির যুব মোর্চার রাজনৈতিক কর্মসূচিতে সক্রিয়। পুলিশ আপাতত এই বিষয়ে অন্য কারও যোগাযোগ রয়েছে কীনা তা তদন্ত করে দেখছে।

কেন এবং কোথায় ওই মাদক নিয়ে যাওয়া হচ্ছিল, কোনো বড় চক্রের সঙ্গে পামেলারা জড়িত রয়েছেন কীনা, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেছেন, ‘এখনো এই বিষয়ে স্পষ্ট করে কিছু জানি না। না জেনে মন্তব্য করা ঠিক হবে না। তবে তাদের ব্যাগে মাদক ছিল নাকি তা ব্যাগে ঢুকিয়ে দেওয়া হয়েছে, সেটিও ভাববার বিষয়।’

অপরদিকে বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘যদি ফাঁসানো না হয়ে থাকে, তা হলে মাদক সরবরাহের অভিযোগে যা শাস্তি হওয়া উচিত, আইন তাই দেবে।’ আনন্দবাজার

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড