শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮
০৭ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নাসিরের বিয়ে নিয়ে যা বললেন সাবেক প্রেমিকা

উইমেনআই২৪ ডেস্ক: গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেছেন বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাডবয়’ খ্যাত তারকা নাসির হোসেন। আর এ নিয়ে মুখ খুললেন ‘সাবেক প্রেমিকা’ অভিনেত্রী হুমাইরাহ সুবাহ ।

গত ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় পারিবারিকভাবে ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন নাসির।

নাসিরের জীবনসঙ্গীনির নাম – তামিমা তাম্মি। পেশায় তিনি একজন কেবিন ক্রু।

বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই নাসিরের পুরনো এক কাসুন্দি ঘাটতে শুরু করেছেন অনেকে। নাসিরের ‘সাবেক প্রেমিকা’ অভিনেত্রী হুমাইরাহ সুবাহকে জড়িয়ে মুখরোচক সেসব গল্পে মেতেছেন কেউ কেউ।

এতে নাসির দম্পতিসহ বিড়ম্বনায় পড়েছেন অভিনেত্রী সুবাহ। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ হয়ে ফেসবুক লাইভে এসে বক্তব্য দিয়েছেন সুবাহ।

৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন সুবাহ।

এতে সুবাহকে বলতে শোনা যায়- ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রেখেছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে, আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করেছে ভালো কথা। করতেই পারে। দুইদিন পর আমিও করব। মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে আমরা সবাই চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি। আমাকে সবাই চেনে। আপনারা নিজের চরকায় তেল দেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।

সুবাহ আরও বলেন, নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল তা অস্বীকার করা হচ্ছে না। ২০১৮ সালেই লাইভের মাধ্যমে সেই কাহিনী শেষ করে দিয়েছি। আমিও বিয়ে করব। সবাইকে দাওয়াত দিতে পারবো না, কিন্তু ছবি পোস্ট করব। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁচান কেন?’

উল্লেখ্য, ২০১৮ সালে হু হুমাইরাহ সুবাহর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়। দেশব্যাপী আলোচনার জন্ম দেয় বিষয়টি। ভিডিওতে সিরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন সুবাহ। এরপরই আলোচিত মুখ হয়ে ওঠের সুবাহ।

শীর্ষ সংবাদ:
মোমেনের চিঠির জবাবে মমতা         ‘গণমাধ্যম আজ অস্তিত্ব সংকটে’         করোনায় মারা গেলেন অভিনেত্রী         অলিম্পিক মশাল হাতে দেখা যাবে না সবচেয়ে বেশি বয়সী নারীকে         জাম্বিয়া সফর শেষে দেশে ফিরলেন সেনাপ্রধান         করোনায় দিন মজুরকে খাওয়াবেন সানি লিওন         মমতাকে অভিনন্দন জানিয়ে শেখ হাসিনার চিঠি         যেসব বিভাগ করোনায় সবচেয়ে নিরাপদ         ভারতের মতো বড় বিপর্যয়ের মুখে নেপাল         বিস্ফোরণে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট নাশিদ আহত         ‘করোনামুক্ত হলেও ঝুঁকিমুক্ত নন খালেদা জিয়া’         না ফেরার দেশে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী অনুপ ভট্টাচার্য         নিজ অবস্থানে থেকেই ঈদ উদযাপনের আহ্বান প্রধানমন্ত্রীর         রিফাত সুলতানার পরে চলে গেলেন শ্বশুর-শাশুড়িও         জাতীয় অধ্যাপক হলেন তিনজন         দিনে ৭০০ টন অক্সিজেন পেলে দিল্লিতে কেউ মরবে না: কেজরিওয়াল         সঠিকভাবে মাস্ক পরার নির্দেশনা দিল সরকার         সময় ও নম্বর কমবে অনলাইন পরীক্ষায়