বুধবার, ৮ বৈশাখ ১৪২৮
২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

'কোমরে হাত দিয়ে ছবি তোলার জন্য ব্যয় ১ লাখ ৬০ হাজার ডলার'

মিলি সুলতানা: এই ছবির কিমাত (মূল্য) ১ লাখ ৬০ হাজার ইউএস ডলার। রানী দ্বিতীয় এলিজাবেথের দুই ছেলে প্রিন্স চার্লস ও প্রিন্স অ্যান্ড্রু নারী নিয়ে সৌখিনতায় বুঁদ ছিলেন। ডায়না যখন টের পান তাঁর স্বামী চার্লস ক্যামিলা বোলসের সাথে শারীরিক মানসিক সম্পর্কে লিপ্ত, তখন তিনি শাশুড়ি রানী এলিজাবেথের কাছে ফিলিপ ক্যামিলার সম্পর্ক নিয়ে অভিযোগ করে প্রচুর কান্নাকাটি করেন। কিন্তু রাজমাতা এলিজাবেথ ডায়নার অভিযোগ নিয়ে উদাসীনতা দেখিয়েছেন। তিনি এমন ভাব করেছেন, রাজপরিবারের ছেলেরা এসব করলে করতে পারবে। কিন্তু পুত্রবধূদের বেলায় নিষেধাজ্ঞা আরোপিত ছিল। সেদিন যদি রানী এলিজাবেথ ডায়নার মাথায় হাত বুলিয়ে তাঁকে সান্ত্বনা দিতেন, হয়ত ডায়নাকে এভাবে মরতে হতো না---রাজপ্রাসাদে এমন কথাও গুঞ্জরিত হয়েছে। রানীর দ্বিতীয় ছেলে প্রিন্স অ্যান্ডুর নারী প্রীতি ফাঁস হয় আমেরিকান বিজনেস টাইকুন জেফ্রি এপস্টেইনের সাথে নিবিড় বন্ধুত্বের কারণে।

জেফরি বিভিন্ন দেশের রাজপরিবারের পুরুষদের ফুর্তির জন্য মেয়ে সাপ্লাই দিতেন। রানীর দ্বিতীয় ছেলে প্রিন্স অ্যান্ডুর জন্য উপঢৌকন হিসেবে পাঠিয়েছেন ভার্জিনিয়া রবার্টস নামে ১৭ বছর বয়সী ভার্জিনিয়াকে। ভার্জিনিয়া রবার্টস বাধ্য ছিলেন রাজপুত্রের মনোরঞ্জন করতে। ভার্জিনিয়ার ভাষ্যে, প্রিন্স অ্যান্ড্রু খুব কেয়ারিং ছিলেন। প্রথম দফায় রাজপুত্র তাকে একগাদা রাজকীয় অলংকার দিয়েছিলেন। টাকা তো  ছিলই। আমাকে তার পছন্দ ছিল বলে ৫/৬ বার তার কাছে আমাকে পাঠানো হয়েছিল। যুবরাজ প্রিন্স অ্যান্ড্রু ভার্জিনিয়ার কোমরে হাত দিয়ে এই ছবিটি তোলার জন্য ভার্জিনিয়াকে ১ লাখ ৬০ হাজার ডলার দিয়েছিলেন।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
‘হেফাজতে ইসলাম’ ইসলাম ধর্মকে কলংকিত করেছে’         এ বছর ফিতরা সর্বনিম্ন ৭০ ও সর্বোচ্চ ২৩১০ টাকা         ‘নতুন ধরন ও মিউটেশনের কারণে মৃত্যু বেড়েছে’         বাংলাদেশ নিয়ে আবারো আল-জাজিরার অপপ্রচার         টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি নিশ্চিতে মোবাইল কোর্ট         নতুন জুতা পরে অর্থমন্ত্রীর বাজেট পেশ         'করোনা মোকাবিলায় বাংলাদেশ এগিয়ে আছে'         ইন্টারনেটে যৌন নিপীড়ন         ‘আমরা কাঁধে কাঁধ মিলিয়ে দেশের জন্য কাজ করি’         তুরাগের বালুর মাঠ বস্তিতে আগুন         দুস্থদের সহায়তায় ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর         মানুষের পাশে দাঁড়ান: বিএনপিকে কাদের         কবি শঙ্খ ঘোষ আর নেই         করোনা প্রতিরোধী ট্যাবলেট আনছে ব্রিটেন         করোনায় বিশ্বে একদিনে সর্বোচ্চ আক্রান্ত ভারতে         লকডাউনে পরিবহন শ্রমিকদের ত্রাণ বিতরণের দাবি         মাল্টা চাষে ঘুরে দাড়ানোর স্বপ্ন নুরুল হকের         পুলিশের সঙ্গে এবার আইনজীবীর বাগ্বিতণ্ডা         ইসলামী রাষ্ট্র কায়েমের স্বপ্ন দেখতেন মামুনুল