বৃহস্পতিবার, ১৩ ফাল্গুন ১৪২৭
২৫ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিচ্ছেদের আবেদন করেছেন কিম কারদাশিয়ান

উইমেনআই২৪ ডেস্ক: জনপ্রিয় মার্কিন সেলিব্রেটি কিম কারদাশিয়ান তার স্বামী গায়ক কেনি ওয়েস্টকে ছেড়ে দিতে বিবাহবিচ্ছেদের  আবেদন করেছেন বলে যুক্তরাষ্ট্রের মিডিয়াগুলোতে চাউর হয়েছে।

সেলিব্রেটি বিষয়ক একটি জনপ্রিয় ওয়েবসাইট রিপোর্ট করেছে, কয়েক মাস ধরেই তাদের দাম্পত্য জটিলতা নিয়ে গুঞ্জন পাওয়া যাচ্ছিল। কিন্তু এবার তারা একেবারে বিচ্ছিন্ন হয়ে যেতে চান। এ বিষয়ে আদালতে আইনি প্রক্রিয়ায় আবেদন করেছেন।

এতে আরো বলা হয়েছে, রিয়েলিটি তারকা কিম কারদাশিয়ান ও কেনি ওয়েস্ট দু’জনেই যৌথভাবে আইনগত বিষয় এবং সন্তানরা কার হেফাজতে থাকবে সে বিষয়ে আদালতে আবেদন করেছেন। উল্লেখ্য, তাদের দাম্পত্য জীবন মাত্র সাত বছরের।

তাদের রয়েছে চারটি সন্তান। বিয়ের পরের বছর কিম কারদাশিয়ান তাদের বিবাহিত জীবনে প্রথম ছেলে সন্তান সেইন্ট ওয়েস্টের জন্ম দেন। এই সন্তান জন্মদানের সময় স্বাস্থ্যগত যেসব ঝুঁকির মুখোমুখি হয়েছিলেন তার প্রেক্ষিতে গর্ভ ভাড়া নেয়ার মাধ্যমে তারা আরও দুটি সন্তান শিকাগো এবং পাম-এর জনক-জননী হন।

তারপর থেকে এমন কোনো দিন নেই, যেদিন তাদেরকে নিয়ে ট্যাবলয়েড পত্রিকাগুলোর প্রচ্ছদ প্রতিবেদন হয়নি। বিশেষ করে ২০১৬ সালে প্যারিসে যখন অস্ত্রের ভয় দেখিয়ে কিম কারদাশিয়ানের সব কিছু কেড়ে নেয় ডাকাতরা তখন তিনি সব ট্যাবলয়েড পত্রিকার প্রথম পৃষ্ঠা দখল করে রাখেন।

মজার ব্যাপার হলো গত বছর ৩ নভেম্বর অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন কেনি ওয়েস্ট। কিন্তু এক্ষেত্রে তার জনপ্রিয়তা এতটাই তলানিতে ছিল যে, কেউ তার নামটিও নির্বাচনে উচ্চারণ করেনি বলেই মনে হয়। নির্বাচনী প্রচারণার সময় জনগণের সামনে তিনি হাজির হন খুব খোলামেলাভাবে।

অনলাইনে কিছু পোস্ট দেন। এতে তার বিরুদ্ধে উদ্বিগ্ন হয়ে ওঠেন কিম কারদাশিয়ান। এক পর্যায়ে এ নিয়ে তিনি কথা বলতে শুরু করেন। তিনি বলেন, তার স্বামীর ‘বাইপোলার ডিজঅর্ডার’ বা মানসিক ব্যাধি আছে। তিনি একজন মেধাবী কিন্তু অত্যন্ত জটিল মানুষ। তার মানসিক স্বাস্থ্য নিয়ে জনগণ ও মিডিয়ার কাছ থেকে সহানুভূতি প্রত্যাশা করেন তিনি। কয়েক মাস ধরে তাদের বিচ্ছেদের কথা লোকমুখে ছড়িয়ে পড়ে। বিশেষ করে কিম কারদাশিয়ান যখন সুপারিচিত আইনজীবী লরা ওয়াসারকে তার নিজের পক্ষে নিয়োজিত করেন, তখন এই গুজব আরো ডালপালা ছড়ায়।

ওদিকে পেইজ সিক্স রিপোর্ট করেছে যে, তাদের এই বিচ্ছেদের আবেদন করা হয়েছে জানুয়ারির একেবারে শুরুতে। এতে আরো বলা হয়েছে, উৎসবের এই মৌসুমে কিম কারদাশিয়ানের সঙ্গে অবস্থান করছেন না কেনি ওয়েস্ট। তিনি অবস্থান করছেন ক্যালিফোর্নিয়াতে তার নিজের উইয়োমিং র‌্যাঞ্চে। বিবিসি।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড