শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮
০৭ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

উইমেনআই২৪ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহীর প্রাণহানি হয়েছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার কাইয়মপুর ইউনিয়নের পানিয়ারুপ এলাকায় এ ঘটনা ঘটে। এতে হাসান নামের আরো এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।

নিহত তিনজন হলেন, কসবার মেহারি ইউনিয়নের শিমরাইল গ্রামের মো. বোরহানের ছেলে পায়েল (২১), কুটি ইউনিয়নের রামপুর গ্রামের মো. রবিউলের ছেলে ইকবাল (২৩), কাইয়ুমপুর ইউনিয়নের চকবস্তা গ্রামের কাদের মিয়ার ছেলে আমজাদ (২৫)। আহত হাসান শিমরাইল গ্রামের শহীদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে পায়েল, ইকবাল, আমজাদ ও হাসান একটি মোটরসাইকেলে করে কসবার পানিয়ারুপ থেকে কুটি যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিন জনের মৃত্যু হয়।

কসবা থানার ওসি আলমগীর ভূঁইয়া জানান, নিহত তিন জনের লাশ স্বজনরা নিয়ে গেছে। পরিবারের লোকজন চাইলে ময়নাতদন্ত করা হবে। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

শীর্ষ সংবাদ:
মোমেনের চিঠির জবাবে মমতা         ‘গণমাধ্যম আজ অস্তিত্ব সংকটে’         করোনায় মারা গেলেন অভিনেত্রী         অলিম্পিক মশাল হাতে দেখা যাবে না সবচেয়ে বেশি বয়সী নারীকে         জাম্বিয়া সফর শেষে দেশে ফিরলেন সেনাপ্রধান         করোনায় দিন মজুরকে খাওয়াবেন সানি লিওন         মমতাকে অভিনন্দন জানিয়ে শেখ হাসিনার চিঠি         যেসব বিভাগ করোনায় সবচেয়ে নিরাপদ         ভারতের মতো বড় বিপর্যয়ের মুখে নেপাল         বিস্ফোরণে মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট নাশিদ আহত         ‘করোনামুক্ত হলেও ঝুঁকিমুক্ত নন খালেদা জিয়া’         না ফেরার দেশে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী অনুপ ভট্টাচার্য         নিজ অবস্থানে থেকেই ঈদ উদযাপনের আহ্বান প্রধানমন্ত্রীর         রিফাত সুলতানার পরে চলে গেলেন শ্বশুর-শাশুড়িও         জাতীয় অধ্যাপক হলেন তিনজন         দিনে ৭০০ টন অক্সিজেন পেলে দিল্লিতে কেউ মরবে না: কেজরিওয়াল         সঠিকভাবে মাস্ক পরার নির্দেশনা দিল সরকার         সময় ও নম্বর কমবে অনলাইন পরীক্ষায়