রবিবার, ১৬ ফাল্গুন ১৪২৭
২৮ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

শ্রীলঙ্কা সিরিজ বাদ দিয়ে আইপিএলে যাবেন সাকিব

উইমেনআই২৪ ডেস্ক: এপ্রিলের মাঝামাঝি সময়ে আইপিএলের ১৪ তম আসর শুরু হতে যাচ্ছে। সেই আসরে খেলার সুযোগ পেয়েছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গতকাল বৃহস্পতিবার নিলামে তিন কোটি ২০ রুপি দিয়ে সাকিবকে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আইপিএল চলার সময়েই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ রয়েছে বাংলাদেশের। কিন্তু সেই সিরিজে না খেলে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন সাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবির ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান।

তিনি জানান, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছুটি চেয়ে সাকিব বিসিবি বরাবর একটি চিঠি দিয়েছেন। কারণ তিনি আইপিএল খেলতে চান। আমরা তাকে অনুমতি দিয়ে দিয়েছি। কারণ যার জাতীয় দলের হয়ে খেলার ইচ্ছা নেই তাকে আটকে রাখার কোনো অর্থ নেই।

এবারের আইপিএলের নিলাম ২ কোটি রুপি ভিত্তিমূল্য নিয়ে নিলামে ওঠেন সাকিব। তাকে প্রথমেই ডাকে কলকাতা নাইট রাইডার্স, দাম হাঁকায় ২ কোটি ২০ লাখ রুপি। কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংসের মধ্যে সাকিবকে নিয়ে কিছুক্ষণ কাড়াকাড়ি চলে। শেষ পর্যন্ত ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে দলে নেয় তারই প্রাক্তন দল কলকাতা নাইট রাইডার্স।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড