সোমবার, ২৯ চৈত্র ১৪২৭
১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

দোহাটেক নিউ মিডিয়ার চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা মারা গেছেন

উইমেন আই২৪ ডেস্ক: প্রযুক্তি প্রতিষ্ঠান দোহাটেক নিউ মিডিয়ার চেয়ারম্যান লুনা শামসুদ্দোহা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার সকালে সিঙ্গাপুরের একটি হাসপাতালে তিনি মারা যান। তিনি কোলন ক্যান্সারে ভুগছিলেন।

লুনা শামসুদ্দোহা বাংলাদেশ উইমেন ইন টেকনোলজির (বিডব্লিউআইটি) প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং জনতা ব্যাংকের প্রথম নারী চেয়ারম্যান ছিলেন।

ডিজিটাল বাংলাদেশের একজন একনিষ্ট কর্মী হিসেবে তিনি প্রথম থেকেই নিরলসভাবে যুক্ত ছিলেন। সরকারের E-GP System সহ আরো অন্যান্য প্রকল্পে তিনি ছিলেন।

দেশের অর্থনীতিতে অবদানের জন্য তিনি ২০১৭ সালে বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড পান এবং একজন নারী উদ্যোক্তা হিসাবে স্থানীয় সফটওয়্যার শিল্পে কাজের জন্য অনন্যা টপ টেন অ্যাওয়ার্ডে ভূষিত হন।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
মঙ্গল শোভাযাত্রা হচ্ছে না এবারও         লকডাউনে বাইরে যেতে ‘মুভমেন্ট পাস’         লালনশিল্পী ফরিদা পারভীন হাসপাতালে         আহমদ শফী হত্যা প্ররোচনা: বাবুনগরী ও মামুনুলকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন দাখিল         ‘বিরোধী দলের শূন্যতায় উগ্রবাদের সৃ‌ষ্টি হয়’         ‘ধর্মনিষ্ঠরা এটুকু মানলেই যথেষ্ট’         ঢাকা ছাড়ছে মানুষ, পাটুরিয়ায় গাড়ির চাপ         ‘একজন ডজন লোককে নিয়ে মরতে চায়’         লগডাউনের বিধিনিষেধে চলার নির্দেশনা         হুমায়ূন আহমেদের হারিয়ে যাওয়া চিত্রকর্ম প্রদর্শনের অভিযোগ         সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি         খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারা দেশে দোয়া কর্মসূচি         সংক্রমণ তালিকায় ব্রাজিলকে ছাড়িয়ে ভারত         চীনের টিকা কাঙিক্ষত সুরক্ষা দিতে পারছে না         ‘নারীর রাজনৈতিক ক্ষমতায়ন না হলে কাঙ্ক্ষিত ফল মিলবে না’         পৃথিবীর প্রথম নারী মহাকাশচারী ‘ভ্যালেন্তিনা তেরস্কোভা’         এবার ২ শতাধিক বাবুই ছানা হত্যা!         মঙ্গলের আকাশে প্রথম হেলিকপ্টার উড়বে         ১৪ এপ্রিল থেকে বিমান চলাচল বন্ধ         সৌদিতে রোজা শুরু মঙ্গলবার         ‘বাংলাদেশ হবে পৃথিবীর শ্রেষ্ঠ দেশ’