বুধবার, ৮ বৈশাখ ১৪২৮
২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

খালিয়াজুরি উপজেলা চেয়ারম্যান কিবরিয়া জব্বার মারা গেছেন

উইমেনআই২৪ ডেস্ক: নেত্রকোণা জেলার খালিয়াজুরি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার আর নেই। তিনি আজ ভোর ৩টা ২০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এর ছোট ভাই।

কিবরিয়া জব্বার ১৯৫৪ সালে ব্রাহ্মণবাড়িয়া জেলার চরচারতলা গ্রামের নানার বাড়িতে জন্ম গ্রহণ করেন।  ১৯৭২ থেকে ১৯৭৮ সাল পর্যন্ত খালিয়াজুরি আওয়ামী লীগ এর সভাপতি  বাবা আবদুল জব্বার এর সুযোগ্য উত্তরসূরি হিসেবে কিবরিয়া জব্বার গত ২২ বছর খালিয়াজুরির আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে নিজেকে আওয়ামী লীগের রাজনীতির মধ্যমনি হিসেবে নিজেকে  প্রতিষ্ঠিত করেন। এরই ধারাবাহিকতায় তিনি খালিয়াজুরি উপজেলা পরিষদের দুই দুই বার বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।। এলাকার মূলধারার রাজনীতির সূত্রে বাবা মরহুম আবদুল জব্বারের পারিবারিক বন্ধু  বঙ্গবন্ধু সরকারের সাবেক খাদ্যমন্ত্রী ও সংসদ সদস্য আবদুল মোমেন এবং পরবর্তীতে সংসদ সদস্য রেবেকা মুমিনের অত্যন্ত ঘনিষ্ঠ জন হিসেবে খালিয়াজুরি উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে এক নক্ষত্র হিসেবে কিবরিয়া জব্বারের আবির্ভাব ছিলো স্থানীয় মানুষের অতি প্রিয় আপনজন হিসেবে।

এই পরিবারের হাত ধরেই পশ্চাৎপদতা থেকে খালিয়াজুরিকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠায় তার ভূমিকা ছিলো অবিস্মরণীয়। গোলাম কিবরিয়া জব্বার এক ছেলে ও দুই মেয়ের জনক।

তার মুত্যুর সংবাদ শোনার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় কিবরিয়া জব্বারের মুত্যুতে গভীর শোক প্রকাশ করেছে। মন্ত্রণালয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ নিয়ে আবারো আল-জাজিরার অপপ্রচার         টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি নিশ্চিতে মোবাইল কোর্ট         নতুন জুতা পরে অর্থমন্ত্রীর বাজেট পেশ         'করোনা মোকাবিলায় বাংলাদেশ এগিয়ে আছে'         ইন্টারনেটে যৌন নিপীড়ন         ‘আমরা কাঁধে কাঁধ মিলিয়ে দেশের জন্য কাজ করি’         তুরাগের বালুর মাঠ বস্তিতে আগুন         দুস্থদের সহায়তায় ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর         মানুষের পাশে দাঁড়ান: বিএনপিকে কাদের         কবি শঙ্খ ঘোষ আর নেই         করোনা প্রতিরোধী ট্যাবলেট আনছে ব্রিটেন         করোনায় বিশ্বে একদিনে সর্বোচ্চ আক্রান্ত ভারতে         লকডাউনে পরিবহন শ্রমিকদের ত্রাণ বিতরণের দাবি         মাল্টা চাষে ঘুরে দাড়ানোর স্বপ্ন নুরুল হকের         পুলিশের সঙ্গে এবার আইনজীবীর বাগ্বিতণ্ডা         ইসলামী রাষ্ট্র কায়েমের স্বপ্ন দেখতেন মামুনুল         রাস্তায় বসে সালমানকে কুর্নিশ জানালেন রাখি         এবার মক্কার গ্র্যান্ড মসজিদে নারী গার্ড         হেফাজত নেতা কোরবান আলী গ্রেফতার