মঙ্গলবার, ৭ বৈশাখ ১৪২৮
২০ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

সিডনিতে ২ বাংলাদেশির মৃত্যু

উইমেনআই২৪ ডেস্ক: অস্ট্রেলিয়ার সিডনিতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই বাংলাদেশির মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, মুন্সীগঞ্জের মাহাদী খান (৩৩) ও ফেনীর মোজাফ্ফর আহমেদ (৪২)।

স্থানীয় সময় শুক্রবার সিডনির পোর্ট ক্যাম্বেলার হিল সিক্সটি লুক আউটে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, লাইফগার্ড ও হাইওয়ে পেট্রল পুলিশ দুজনকে ডুবে যেতে দেখলে উদ্ধারকাজে অংশ নেয়। উদ্ধারকারীরা হেলিকপ্টার ও অ্যাম্বুলেন্স নিয়ে উদ্ধারকাজ চালান।

কিন্তু ঘটনাস্থলেই মাহাদী খান এবং উলংগং হাসপাতালে নেওয়ার পর মোজাফ্ফর আহমেদ মারা যান।

মাহাদী খান লাকেম্বায় তার বাবা-মায়ের সঙ্গে থাকতেন। বছর খানেক আগে তিনি বিয়ে করেন। তার স্ত্রী এখনও বাংলাদেশেই আছেন। সিডনিতে মাহাদী তার পারিবারিক ব্যবসা দেখাশোনা করতেন।

অন্যদিকে সিডনির ওয়ালি পার্কে বসবাসকারী মোজাফ্ফর আহমেদ লাকেম্বায় বাংলাদেশি মুদির দোকানে কাজ করতেন।

লাশ দুটির ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
হেফাজতের নেতাদের গণগ্রেফতার করা হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী         সোনারগাঁও থানার ওসিকে বাধ্যতামূলক অবসর         সরিষাবাড়ীতে মামলার সাক্ষীর উপর হামলা         সততার উদাহরণ হলেন এএসআই আবদুল হাকিম         ঝাঁলমুড়ি বিক্রি করে চলে মর্জিনার সংসার         ‘কৃষি আমাদের উন্নয়নের সবচেয়ে বড় মাধ্যম’         নাভালনির মৃত্যু হলে দায় রাশিয়াকেই নিতে হবে: যুক্তরাষ্ট্র         করোনায় মারা গেলে ব্যাংকার পাবেন ৫০ লাখ টাকা         মাস্টারশেফে বাংলাদেশি নারীর জয়         করোনা আক্রান্ত মনমোহন সিং         টিকার দ্বিতীয় ডোজ নিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী         সালমা হাসানের সাপ্তাহিক ভাবনা         ‘মামুনুল হকের কর্মকাণ্ড দেশ ও ধর্মের জন্য হুমকিস্বরূপ’         ধর্মীয় নেতাদের নামে মিথ্যা মামলা হচ্ছে: ফখরুল         নূরের বিরুদ্ধে পল্টন থানায় আরেকটি মামলা         ওমানে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির প্রাণহানি         বাক্বিতণ্ডার ব্যাপারে ওই চিকিৎসক যা বললেন         ২৮ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ         দুই নারী নিয়ে মুখ খুললেন মামুনুল         করোনামুক্ত আকরাম খান