বৃহস্পতিবার, ১৩ ফাল্গুন ১৪২৭
২৫ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নারী শ্রমিককে দলবেঁধে ধর্ষণ, দুই ভাইসহ গ্রেফতার ৪

উইমেনআই২৪ ডেস্ক: সাভারের আশুলিয়ায় বান্ধবীর বাসা থেকে ফেরার পথে এক নারী শ্রমিক দলবেঁধে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই সহোদরসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার আশুলিয়ার গাজীরচট এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তকে চার ধর্ষককে গ্রেফতার করা হয়। এর আগে শনিবার রাতে ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক আশুলিয়া থানায় বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ করেন।

গ্রেফতারা হলেন, আশুলিয়ার গাজীরচট দরগাড়পাড় এলাকার মোখলেস হোসেনের ছেলে সাইফুল ইসলাম বাবু ও মো. আরিফ, একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে আবু বক্কর ও নান্নু মোল্লার ছেলে রানা মোল্লা।

পুলিশ জানায়, গত বুধবার রাতে আশুলিয়ার গাজিরচট এলাকায় বান্ধবীর বাসা থেকে নিজের ভাড়া বাসায় ফিরছিলেন ভুক্তভোগী নারী শ্রমিক। পথে দুই পুরুষ সহকর্মীর সঙ্গে দেখা হলে তাদের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিল ঐ নারী। এ সময় হঠাৎ সেখানে এসে ঐ নারীর দুই সহকর্মীকে মারধর করে তাড়িয়ে দেয় সাইফুল, আরিফ, বক্কর ও রানা।

পরে তারা ঐ নারী শ্রমিককে জোরপূর্বক সাইফুলের বাড়ির একটি পরিত্যক্ত কক্ষে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করে। এরপর ঐ নারীকে ঘটনাটি কাউকে না বলার জন্য ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে তাড়িয়ে দেয় ধর্ষকরা। সন্ত্রাসীদের ভয়ে ঐ নারী বিষয়টি গোপন রেখেছিলেন। কিন্তু গত শনিবার বিষয়টি জানাজানি হলে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন ঐ নারী।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম বলেন, নারী শ্রমিককে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে গতকাল অভিযান চালিয়ে চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা করে তাদেরকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। একই সঙ্গে ধর্ষণের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড