শুক্রবার, ১৩ ফাল্গুন ১৪২৭
২৬ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

নিজ সন্তান অপহরণের সাজানো মামলায় ফেঁসে গেলেন মা!

উইমেনআই২৪ ডেস্ক: কুমিল্লায় দাউদকান্দির তিনপাড়া গ্রামে প্রবাসী স্বামীর নিকট থেকে তিন লাখ টাকা মুক্তিপণ আদায়ের জন্য নিজের সন্তানকে অপহরণের মিথ্যা নাটক সাজিয়ে থানায় মামলা করে উল্টো মামলায় ফেঁসে গেছেন রুনা আক্তার নামের এক মা ও তার তিন স্বজন।

পুলিশ জানায়, গত সোমবার সকালে শিশু রুমানকে (৮) অপহরণ করা হয়েছে এমন অভিযোগে তার মা রুনা আক্তার (২৫) বাদী হয়ে পরদিন মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দাউদকান্দি মডেল থানায় একটি মামলা করেন। মামালার অভিযোগে উল্লেখ করেন, অপহরণকারীরা তার নিকট ছেলের মুক্তিপণ হিসেবে ৩ লাখ টাকা দাবি করে হুমকি দিচ্ছে।

অভিযোগ পেয়ে পুলিশ অপহরণকারীদের ধরতে অভিযানে মাঠে নামে। কিন্তু ওই শিশুর মায়ের মোবাইল কল লিষ্ট পর্যালোচনায় কথিত অপহরণের নাটকীয়তা ফাঁস হয়ে পড়ে। শিশুকে লুকিয়ে রেখে মিথ্যা অপহরণের মামলা দায়ের করায় বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রুমানের মা রুনা আক্তারসহ ৪ জনকে আটক করে পুলিশ।

দাউদকান্দি মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ জানান, প্রবাসী স্বামীর কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে নিজের ছেলেকে লুকিয়ে রেখে অপহরণের মিথ্যা অভিযোগ এনে মামলা দায়েরের ঘটনায় শিশুর মা রুনা আক্তার, ফুপা স্বপন মিয়া, খালা নাসরিন আক্তার ও মামি নুসরাত জাহান লাকীকে আটক করা হয়েছে ও তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড