বুধবার, ৮ বৈশাখ ১৪২৮
২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ছেলের মা হলেন পিয়া জান্নাতুল

উইমেনআই২৪ ডেস্ক: জনপ্রিয় দেশি মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল পুত্র সন্তানের মা হয়েছেন। রবিবার বিকাল ৩টা ৪৭ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সন্তানের জন্ম দেন এ শোবিজ তারকা।

পিয়ার মা মাহবুবা চৌধুরী গণমাধ্যমকে এ সুখবরটি নিশ্চিত করে জানান, মা ও ছেলে দুজনই সুস্থ আছেন। তিনি সবার কাছে মেয়ে ও নাতির জন্য দোয়া চেয়েছেন।

গেল বছরের অক্টোবরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনটি ছবি পোস্ট করে ক্যাপশনে পিয়া লিখেছিলেন- ‘২০২১ সালের ফেব্রুয়ারিতে পরিবারের গুরুত্বপূর্ণ সদস্য আসছে।’

সম্প্রতি বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করেন পিয়া। এরপর ফেসবুক লাইভে এসে গ্রেগন্যান্সি নিয়ে তিনি অনেক কথা বলেন। নেটিজেনরা তার কথাকে ইতিবাচকভাবে নিলেও অনেকেই বাজেও মন্তব্যও ছুড়েন।

২০০৭ সালে দেশের সেরা সুন্দরী নির্বাচিত হওয়ার পর ২০১৩ সালে ইন্ডানিয়ানা প্রিন্সেস মুম্বাইতে সেরা সুন্দরীর মুকুট উঠে তার মাথায়। প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বখ্যাত ‘ভোগ’ সাময়িকীর (ভারত সংস্করণ) প্রচ্ছদের মডেল হন পিয়া।

২০১৭ ও ২০১৮ মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উপস্থাপনা করে সবার নজর কাড়েন এই দেশি সুন্দরী। ২০১৯ সালে আইসিসি বিশ্বকাপে লন্ডনের মাঠে উপস্থাপনায় দেখা যায় তাকে।

২০১২ সালে রেদোয়ান রনির ‘চোরাবালি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় এ অভিনেত্রীর। এরপর বেশ কিছু সিনেমা, নাটক ও সংগীতচিত্রে কাজ করেন তিনি।

২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পিয়া জান্নাতুল। 

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
কবি শঙ্খ ঘোষ আর নেই         করোনা প্রতিরোধী ট্যাবলেট আনছে ব্রিটেন         করোনায় বিশ্বে একদিনে সর্বোচ্চ আক্রান্ত ভারতে         লকডাউনে পরিবহন শ্রমিকদের ত্রাণ বিতরণের দাবি         মাল্টা চাষে ঘুরে দাড়ানোর স্বপ্ন নুরুল হকের         পুলিশের সঙ্গে এবার আইনজীবীর বাগ্বিতণ্ডা         ইসলামী রাষ্ট্র কায়েমের স্বপ্ন দেখতেন মামুনুল         রাস্তায় বসে সালমানকে কুর্নিশ জানালেন রাখি         এবার মক্কার গ্র্যান্ড মসজিদে নারী গার্ড         হেফাজত নেতা কোরবান আলী গ্রেফতার         বাংলাদেশকে ভ্যাকসিন উৎপাদনের প্রস্তাব রাশিয়ার         ‘আলেমরা নন, গ্রেফতার হচ্ছেন দুষ্কৃতিকারীরা’         আলমগীর করোনায় আক্রান্ত         ২৮ এপ্রিল পর্যন্ত ব্যাংকিং কার্যক্রম সীমিত থাকবে         পদ্মায় জেলের জালে ৩০ কেজি ওজনের কাতল         বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে বিমান চলবে         ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি         শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা         ‘রাষ্ট্র ক্ষমতা দখলের চেষ্টা করেছিলেন মামুনুল’