রবিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৯ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ছেলের মা হলেন পিয়া জান্নাতুল

উইমেনআই২৪ ডেস্ক: জনপ্রিয় দেশি মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল পুত্র সন্তানের মা হয়েছেন। রবিবার বিকাল ৩টা ৪৭ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সন্তানের জন্ম দেন এ শোবিজ তারকা।

পিয়ার মা মাহবুবা চৌধুরী গণমাধ্যমকে এ সুখবরটি নিশ্চিত করে জানান, মা ও ছেলে দুজনই সুস্থ আছেন। তিনি সবার কাছে মেয়ে ও নাতির জন্য দোয়া চেয়েছেন।

গেল বছরের অক্টোবরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনটি ছবি পোস্ট করে ক্যাপশনে পিয়া লিখেছিলেন- ‘২০২১ সালের ফেব্রুয়ারিতে পরিবারের গুরুত্বপূর্ণ সদস্য আসছে।’

সম্প্রতি বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করেন পিয়া। এরপর ফেসবুক লাইভে এসে গ্রেগন্যান্সি নিয়ে তিনি অনেক কথা বলেন। নেটিজেনরা তার কথাকে ইতিবাচকভাবে নিলেও অনেকেই বাজেও মন্তব্যও ছুড়েন।

২০০৭ সালে দেশের সেরা সুন্দরী নির্বাচিত হওয়ার পর ২০১৩ সালে ইন্ডানিয়ানা প্রিন্সেস মুম্বাইতে সেরা সুন্দরীর মুকুট উঠে তার মাথায়। প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বখ্যাত ‘ভোগ’ সাময়িকীর (ভারত সংস্করণ) প্রচ্ছদের মডেল হন পিয়া।

২০১৭ ও ২০১৮ মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উপস্থাপনা করে সবার নজর কাড়েন এই দেশি সুন্দরী। ২০১৯ সালে আইসিসি বিশ্বকাপে লন্ডনের মাঠে উপস্থাপনায় দেখা যায় তাকে।

২০১২ সালে রেদোয়ান রনির ‘চোরাবালি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় এ অভিনেত্রীর। এরপর বেশ কিছু সিনেমা, নাটক ও সংগীতচিত্রে কাজ করেন তিনি।

২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পিয়া জান্নাতুল। 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
গবেষণায় ওঠে আসলো করোনাকালীন নারীদের নানা প্রতিকূলতা         যেই ক্ষোভে তানিশাকে হত্যা করলো চাচাতো ভাই         কাবুলের স্কুলে বিস্ফোরণ প্রাণহানি ৪০         সহসাই খুলছে না বাংলাদেশ-ভারত সীমান্ত         টিকার দাম কমাতে রাশিয়াকে চিঠি         তোফায়েল আহমেদ সম্পূর্ণ সুস্থ আছেন         খালেদার বিদেশের ব্যাপারে যা বললেন তথ্যমন্ত্রী         এসএসসির ফরম পূরণের তারিখ ঘোষণা         বাংলাদেশিদের মালয়েশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         উদ্যানের বিষয়ে যা বললেন কাদের         শিমুলিয়া থেকে ছাড়ল ফেরি         গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ         কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজে‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ