শুক্রবার, ১৩ ফাল্গুন ১৪২৭
২৬ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

চরফ্যাশনে তরুণীকে এসিড নিক্ষেপের ঘটনায় মামলা

উইমেনআই২৪ ডেস্ক: ভোলার চরফ্যাশনে তরুণীকে এসিড নিক্ষেপের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার আবদুল্লাহপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুল খালেক সিকদার বাদী হয়ে মামলাটি করেন। এতে আসামি করা হয়েছে একই এলাকার হানিফ ও তোতাকে।

এসিড নিক্ষেপের শিকার হয় আবদুল্লাহপুর এলাকার মুন্নী (১৯) নামের এক তরুণী। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এসিড নিক্ষেপ করা হয় তাকে। পরে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় দগ্ধ মুন্নিকে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাবার বাড়িতে খোলা জানালার পাশে বসে ফেসবুক ব্যবহার করছিলেন মুন্নী। এসময় হঠাৎ হানিফ ও তোতা জানালার পাশ থেকে তার মুখে এসিড ছোড়ে। তার চিৎকারে পরিবারের লোকজন চলে আসে। এরপর তাকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়। রাতে চরফ্যাশন থানায় দুজনকে আসামি করে মামলা দিলে ওসি মামলা এজাহারভুক্ত করেননি। শুক্রবার তদন্ত শেষে রাতে এসিড মামলা গ্রহণ করা হয়।
এলাকাবাসী জানায়, জমিজমা নিয়ে দুপক্ষের সাথে দীর্ঘদিনের বিরোধ চলছিল। প্রতিপক্ষকে ঘায়েল করতে এসিড নিক্ষেপ করা হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন তারা।

শুক্রবার রাতে চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, এ ব্যাপারে মুন্নির বাবা আ. খালেক সিকদার বাদী হয়ে শুক্রবার থানায় মামলা করেছে। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড