রবিবার, ২৫ বৈশাখ ১৪২৮
০৯ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

দুই ম্যাচ খেলতে পারবেন না মেসি

উইমেনআই২৪ ডেস্ক: স্প্যানিশ সুপার কোপার ফাইনালে রবিবার শেষ মুহূর্তে লাল কার্ড দেখেন লিওনেল মেসি। বার্সেলোনায় দীর্ঘ ১৭ বছরের ক্যারিয়ারে প্রথম ওই লাল কার্ড দেখা আর্জেন্টাইন ফরোয়ার্ড দুই ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কমিটি মঙ্গলবার তাকে এই সাজা দিয়েছে।

মেসি তাই কোপা দেল বের প্রতিযোগিতায় কর্নেলার বিপক্ষে এবং লা লিগায় এলচের বিপক্ষে খেলতে পারবেন না। লাল কার্ড দেখে মাঠ ছাড়ার জন্য এমনিতেই তিনি এক ম্যাচ মাঠের বাইরে থাকতেন। প্রতিপক্ষের ফুটবলারের কাধে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার জন্য সাজাটা আরও এক ম্যাচ বেশি হলো কাতালান তারকার।

গত রোববার সুপার কোপার ফাইনালে ম্যাচের ৯০ মিনিট পর্যন্ত ২-১ ব্যবধানে এগিয়ে ছিল বার্সেলোনা। শিরোপার যখন খুব কাছে তারা সেই সময় গোল করে দলকে সমতায় ফেরান অ্যাথলেটিকো বিলবাও ফুটবলার আয়ার ভিয়ালিব্রে। এরপর ৯৩ মিনিটে ইনাকি উইলিয়ামস গোল করে দলকে শিরোপার এনে দেন।

শেষ সময়ে ওই গোল খাওয়ায় মেজাজ হারিয়ে ফেলেন মেসি। দৌড়ানোর সময় তাই ভিয়ালিব্রে তার সামনে আসায় কাধে ধাক্কা দিয়ে ফেলে দেন মেসি। তাকে তাই দেখতে হয় লাল কার্ড। এবার আচরণ বিধি ভাঙায় পেলেন দুই ম্যাচের নিষেধাজ্ঞা। বার্সা ক্যারিয়ারের ৭৬৩তম ম্যাচে এসে মেসি এই লাল কার্ড দেখেন।

শীর্ষ সংবাদ:
গবেষণায় করোনাকালীন নারীদের নানা প্রতিকূলতা         যেই ক্ষোভে তানিশাকে হত্যা করলো চাচাতো ভাই         কাবুলের স্কুলে বিস্ফোরণে প্রাণহানি ৪০         সহসাই খুলছে না বাংলাদেশ-ভারত সীমান্ত         টিকার দাম কমাতে রাশিয়াকে চিঠি         তোফায়েল আহমেদ সম্পূর্ণ সুস্থ আছেন         খালেদার বিদেশের ব্যাপারে যা বললেন তথ্যমন্ত্রী         এসএসসির ফরম পূরণের তারিখ ঘোষণা         বাংলাদেশিদের মালয়েশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         উদ্যানের বিষয়ে যা বললেন কাদের         শিমুলিয়া থেকে ছাড়ল ফেরি         গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ         কানাডায় কোভিড ভ্যারিয়েন্ট বাড়ছে         খালেদার ব্যাপারে সিদ্ধান্ত আজ         হাসপাতালে ভর্তি তোফায়েল আহমেদ         ইতালিতে করোনায় চার বাংলাদেশির মৃত্যু         জনকণ্ঠের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবি বিএফইউজে‘র         নির্মল বন্ধুত্ব চাই!         শনিবার থেকে ফেরি চলাচল বন্ধ