রবিবার, ২৮ চৈত্র ১৪২৭
১১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ ৪ জনের মৃত্যু

ফাইল ছবি

উইমেনআই২৪ ডেস্ক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হয়েছেন।

সোমবার ভোর পৌনে ৫টার দিকে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর লাগা আগুনে পাশাপাশি চারটি বাসার প্রায় ৪৯টি টিনশেড ঘর পুড়ে গেছে।

নিহতরা হলেন-মিলন মিয়া (৪৭) ও তার স্ত্রী মুন্নি (৩০)। অন্য দুজন হলেন-প্রতিবেশী ফরহাদ হোসেন (৪০) ও আউয়াল (৩২)। মিলন ও মুন্নি গার্মেন্টস কর্মী। তাদের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সন্ধ্যাইলপুর গ্রামে। আর ফরহাদ ও আউয়াল মিলন-মুন্নির দম্পতির পাশের কক্ষে ভাড়া থাকতেন। ফরহাদের বাড়ি গোবিন্দগঞ্জ থানার জরিপপুরে। আর আউয়ালের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার জগন্নাথপুরে।

কালিয়াকৈরের দমকল বাহিনীর স্টেশন অফিসার কবিরুল আলম বলেন, কালামপুর এলাকার মোহাম্মদ আলীর একজন ভাড়াটে ভোরে রান্নার জন্য গ্যাসের চুলা জ্বালাতে গেলে এ দুর্ঘটনা ঘটে। বিস্ফোরণের পর সৃষ্ট আগুন আশপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সকাল ৭টার দিকে দমকল বাহিনীর সদস্যরা এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভান। ঘটনাস্থল থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
তরুণরা বেশি আক্রান্ত হচ্ছেন         সবাইকে কোভিড-১৯ টিকার কোর্স সম্পন্ন করার আহ্বান         জকিগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মহিলা পরিষদের ক্ষোভ         দ্বিতীয় বিশ্বযুদ্ধে ‘মুসলিম নারী গোয়েন্দার’ আত্মত্যাগ         'প্রজাতন্ত্র দিবস' শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত         রাজধানীর দুই এলাকা সবচেয়ে ঝুঁকিপূর্ণ         পাওয়া গেলো মামুনুলের আরেক ‘জান্নাত’         ‘দুঃখের পরেই সুখ আছে’         ধান খাওয়ায় ৩৩ বাবুই ছানা পুড়িয়ে মারল ক্ষেতের মালিক         বাজার-গণপরিবহনে সর্বোচ্চ ঝুঁকি         ‘শিশু বক্তা’ রফিকুল কাশিমপুর কারাগারে         বইমেলা শেষ হচ্ছে ১২ এপ্রিল         বিএনপিকে করোনা নিয়ে রাজনীতি না করার আহ্বান কাদেরের         কোচবিহারে ভোটকেন্দ্রে গুলিতে নিহত ৫         করোনায় আক্রান্ত আকরাম খান         করোনা থেকে বাঁচতে সতর্কতা ‘কেন’ জরুরি         জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার আর নেই         যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন শেখ হাসিনা         প্রধানমন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী করোনায় আক্রান্ত         প্রিন্স ফিলিপের মৃত্যুতে শোকাহত প্রধানমন্ত্রী         জন কেরিকে ‘অসমাপ্ত আত্মজীবনী’ উপহার দিলেন প্রধানমন্ত্রী