বুধবার, ৮ বৈশাখ ১৪২৮
২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বাস-অটোরিকশার সংঘর্ষে ৭ জনের প্রাণহানি

উইমেনআই২৪ ডেস্ক: ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক মহাসড়কে বাসের সঙ্গে সংঘর্ষে সিএনজি অটোরিকশার সাত যাত্রীর প্রাণহানি হয়েছে। মৃতদের মধ্যে তিনদিনের নবজাতকসহ একই পরিবারের ছয়জন রয়েছেন। বাকি একজন অটোরিকশাটির চালক।

রবিবার দুপুর ১টার দিকে মহাসড়কের গাছতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পূর্বধলা উপজেলার আগিয়া এলাকার মাওলানা ফারুক আহম্মেদ (৪০), তার স্ত্রী মাসুমা খাতুন (২৫), বোন জুলেখা খাতুন (৫০), ভাই নিজাম উদ্দিন (৩৫), ভাবি জোৎস্না বেগম (৪৫) ও ফারুক-মাসুমা দম্পতির তিনদিনের নবজাতক। এছাড়া অটোরিকশা চালক রাকিবুল হাসান (২৯) নিহত হয়েছেন। তার বাড়ি ময়মনসিংহ সদরে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নয়ন দাস সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের গাছতলা এলাকায় শাহজালাল পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই একই পরিবারের ছয়জনসহ সাতজনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে শহরের শম্ভুগঞ্জ ব্রিজ থেকে একটি অটোরিকশা গৌরিপুরে যাচ্ছিল। পথে গাছতলা এলাকায় একটি ট্রাক্টরকে ওভারটেক করার চেষ্টা করে অটোরিকশাটি। তখনই ঢাকাগামী একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে অনেক দূর পর্যন্ত হিঁচড়ে নিয়ে যায়। এতে নবজাতকসহ অটোরিকশার সাতজন ঘটনাস্থলেই প্রাণ হারান।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) সারোয়ার আলম বলেন, বাসচাপায় অটোরিকশার সাত যাত্রী নিহত হয়েছেন। উদ্ধার কার্যক্রম চলছে।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

শীর্ষ সংবাদ:
দুস্থদের সহায়তায় ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর         মানুষের পাশে দাঁড়ান: বিএনপিকে কাদের         কবি শঙ্খ ঘোষ আর নেই         করোনা প্রতিরোধী ট্যাবলেট আনছে ব্রিটেন         করোনায় বিশ্বে একদিনে সর্বোচ্চ আক্রান্ত ভারতে         লকডাউনে পরিবহন শ্রমিকদের ত্রাণ বিতরণের দাবি         মাল্টা চাষে ঘুরে দাড়ানোর স্বপ্ন নুরুল হকের         পুলিশের সঙ্গে এবার আইনজীবীর বাগ্বিতণ্ডা         ইসলামী রাষ্ট্র কায়েমের স্বপ্ন দেখতেন মামুনুল         রাস্তায় বসে সালমানকে কুর্নিশ জানালেন রাখি         এবার মক্কার গ্র্যান্ড মসজিদে নারী গার্ড         হেফাজত নেতা কোরবান আলী গ্রেফতার         বাংলাদেশকে ভ্যাকসিন উৎপাদনের প্রস্তাব রাশিয়ার         ‘আলেমরা নন, গ্রেফতার হচ্ছেন দুষ্কৃতিকারীরা’         আলমগীর করোনায় আক্রান্ত         ২৮ এপ্রিল পর্যন্ত ব্যাংকিং কার্যক্রম সীমিত থাকবে         পদ্মায় জেলের জালে ৩০ কেজি ওজনের কাতল         বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে বিমান চলবে         ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি