সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭
০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বাঙালি পরিচালকের ছবিতে ফের পরিণীতি চোপড়া

উইমেনআই২৪ ডেস্ক : পরিণীতিকে পরিচালক ঋভু দাসগুপ্তর পরবর্তী ছবিতেও নায়িকা হিসেবে দেখা যাবে। বাংলা ছবির অন্যতম বিখ্যাত পরিচালক বিরসা দাসগুপ্তর ভাই ঋভুর ঠিক আগের ছবিটিতেই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পরিণীতি। এখন কেবল মুক্তির অপেক্ষা। তার মধ্যেই অভিনেত্রী-পরিচালক জুটির পরের ছবির ঘোষণা হয়ে গেল।

এর আগের ছবিটির শ্যুট শেষ হয়েছে গত বছরই। লন্ডন থেকে ফেরার পথে পরিণীতি একটি পোস্ট দিয়ে নিজের অভিজ্ঞতার কথা লিখেছিলেন। কিন্তু করোনা পরিস্থিতির কারণে ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। হলিউড ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর হিন্দি রিমেক।

পরবর্তী ছবিটির বিষয়ে যতটুকু খবর পাওয়া গিয়েছে, নাম এখনও স্থির করা হয়নি। শ্যুট শুরু হবে আগামী বছরের মার্চ মাসে। এখন লোকেশন দেখার কাজ চলছে। পরিণীতি চোপড়া এই ছবিতে এক জন মহিলা গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন। মহিলা-কেন্দ্রিক ছবিতে অভিনয় করছেন তাবর তাবর তারকারা। কে কে মেনন, রজিত কপূর, দিব্যেন্দু ভট্টাচার্য প্রমুখ।
আরও পড়ুন:  ‘চরিত্রহীন ৩-এর গল্প না পড়ে রাজি হয়ে ভুল করেছি’: নয়না

রিলায়েন্স এন্টারটেনমেন্ট প্রযোজিত এই অ্যাক‌শন থ্রিলারের বিষয়বস্তু নিয়ে খুব অল্পই তথ্য পাওয়া গিয়েছে। প্রোডাকশন হাউসের এক সূত্র জানিয়েছেন, ভারত-পাকিস্তানের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে না এই ছবি। কেবল থ্রিলার নয়, গল্পের বুননে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা রয়েছে ব্যক্তি হিসেবে মহিলা চরিত্রের যাত্রা ও তাঁর প্রতিশোধ।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড