সোমবার, ১৬ ফাল্গুন ১৪২৭
০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন স্বামী

উইমেনআই২৪ ডেস্ক : প্রেমিক পৃুরুষ স্ত্রীকে খুশি করতে অনেক আবদরাই রক্ষা করেন। আবার স্বামী নিজ ইচ্ছেতোও স্ত্রীকে খুশি করতে চমকপ্রদ সামগ্রী উপহার দেন। এমন ঘটনা প্রায়ই খবরের কাগজগুলোতে প্রকাশ পায়।

এবারের খবর- স্ত্রীকে খুশি করতে চাঁদ মামার বুকে স্ত্রীর জন্য স্বামী একটি আশ্রয়ের ঠিকানা করে দিয়েছেন। বিষয় হলো- স্বামী বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কিনে উপহার দিয়েছেন। 

ভারতের এক ব্যক্তি স্ত্রীর ভালবাসায় গদগদ হয়ে এমন উপহার দিয়েছেন।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, রাজস্থানের বাসিন্দা ধর্মেন্দ্র আনিজা নামের এক ব্যক্তি স্ত্রী স্বপ্না আনিজাকে চাঁদে তিন একর জমি কিনে দিয়েছেন।

ধর্মেন্দ্র আনিজা বার্তা সংস্থা এএনআই'কে জানান, অষ্টম বিবাহ বার্ষিকীতে তিনি তার স্ত্রীর জন্য স্পেশাল কিছু করতে চেয়েছিলেন তাই চাঁদে জমি কিনেন।

ধর্মেন্দ্র বলেন, ২৪ তারিখে আমার বিবাহ বার্ষিকী ছিল। আমি তার জন্য স্পেশাল কিছু করতে চেয়েছিলাম। সবাই গাড়ি, জুয়েলারির মত পার্থিব উপহায় দেয় কিন্তু আমি অন্যরকম কিছু দিতে চেয়েছি। তাই আমি তার জন্য চাঁদে জমি কিনেছি।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ধর্মেন্দ্র মার্কিন যুক্তরাষ্ট্রের লুনা সোসাইটি ইন্টারন্যাশেনালের কাছে চাঁদে তিন একর জমি কিনেছেন।

এ নিয়ে ধর্মেন্দ্র বলেন, পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হতে এক বছর সময় লেগেছে।

তিনি আরো বলেন, আমি অনেক খুশি কারণ আমি রাজস্থানের প্রথম ব্যক্তি যে চাঁদে জমি কিনেছে।

স্বামীর এমন কাণ্ডে বেজায় খুশি স্বপ্না আনিজা। তিনি জানান, পৃথিবীর বাইরের এমন উপহার পাবো তা কখনোই ভাবিনি হিন্দুস্তান টাইমস/ইন্ডিয়া টাইমস

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড