সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭
২৩ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

উত্তর প্রদেশে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ১৪

উত্তর প্রদেশে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ১৪

ভারতের উত্তর প্রদেশে সড়ক দুর্ঘটনায় ৬ শিশুসহ ১৪ জনের প্রাণহানি হয়েছে।ওই দুর্ঘটনায় এসইউভি তে থাকা সব আরোহী মারা গেছেন।

বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে প্রদেশের প্রতাপগড়-লক্ষ্মৌ মহাসড়কে একটি ট্রাকের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, নিহতরা সবাই বিয়ের অনুষ্ঠান শেষে একটি এসইউভি তে করে বাড়ি ফিরছিল।

প্রতাপগড়ের এসপি অনুরাগ আরিয়া বলেন, চাকা পাংচার হয়ে যাওয়ায় মহাসড়কের পাশে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এসইউভিটি পেছন থেকে সেটিকে সজোরে আঘাত করে। এসইউভির গতি এত বেশি ছিল যে সেটির সামনের দিকের অর্ধেকের বেশি অংশ দুমড়েমুচড়ে ট্রাকের নিচে ঢুকে যায়।

Mujib Borsho

সর্বশেষ সংবাদ

লিড

শীর্ষ সংবাদ:
জলের আঁচড়         ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে         ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে গায়েব সেই শিশুর লাশ উদ্ধার         বিশ্বে একদিনে করোনা সংক্রমণের নতুন রেকর্ড         পারমাণবিক দুর্যোগ মোকাবিলায় ‘গাইডলাইন’         সৌমিত্রের স্মৃতিমন্থন করে টুইট করলেন অমিতাভ বচ্চন         ‘বঙ্গবন্ধুর আদর্শের এক বিশ্বস্ত সহকর্মীকে হারালাম’: প্রধানমন্ত্রী         সাবেক ডেপুটি স্পিকার শওকত আলীর ইন্তেকাল         ফের সেলফ আইসোলেশনে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস         স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির বিজ্ঞপ্তি         শীতে রূপচর্চায় সরিষা তেল         প্রথমবারের মতো বাইডেনের জয় স্বীকার করলেন ট্রাম্প         কিংবদন্তী সৌমিত্রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         না ফেরার দেশে সৌমিত্র চট্টোপাধ্যায়         আলোচনায় মৌসুমী         ডিসেম্বরের মাঝামাঝিতে শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির বৈঠক         ছেলের ছবিতে সোফিয়া লরেনের প্রত্যাবর্তন         ফেসবুকের নতুন চমক 'ভ্যানিস মোড'